tnbd-logo tnbd-logo
tnbd-logo tnbd-logo-light
জাতীয় প্রকাশনার সময়: ০৩ জুন ২০২৪, ১৯:৪৪ পিএম

মগবাজারে বাসার ছাদ থেকে পড়ে গৃহকর্মীর মৃত্যু


mogbazar-death (1)

রাজধানীর মগবাজার আউটার সার্কুলার রোডে ছয়তলা বাসার ছাদ থেকে পড়ে শেমা বেগম (২৬) নামে এক গৃহকর্মীর রহস্যজনক মৃত্যু হয়েছে।


সোমবার (৩ জুন) সন্ধ্যা পৌনে ৭টার দিকে গুরুতর আহত অবস্থায় তাকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে জরুরি বিভাগে নিয়ে এলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

ওই বাসার দুই সিকিউরিটি গার্ড সম্রাট ও খোকন বলেন, আমরা দুজন নিচে ডিউটি করছিলাম। এসময় হঠাৎ করে একটি শব্দ পাই। পরে গিয়ে দেখি, ওই বাসার পঞ্চম তলার গৃহকর্তা বৃদ্ধ আহমেদ আজমের বাসার গৃহকর্মী রক্তাক্ত অবস্থায় নিচে পড়ে আছে। গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেলে নিয়ে এলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

তারা বলেন, এক সপ্তাহ হলো শেমা বেগম বৃদ্ধ আহমেদ আজমের বাসায় গৃহকর্মীর কাজের জন্য এসেছেন। তার কাছে একটি জাতীয় পরিচয়পত্র পেয়েছি। সেটি দেখে জানতে পারি, তার বাড়ি সুনামগঞ্জ জেলার শান্তিগঞ্জ থানার জামলাবাজ গ্রামে। তিনি ওই এলাকার সিদ্দিকুর রহমানের মেয়ে। ওই গৃহকর্তা ও গৃহকর্ত্রী দুজনেই বৃদ্ধ। এই বাসায় অন্য কোনো পুরুষ বা ছেলে থাকে না। শেমা নিজে লাফ দিয়ে পড়েছেন, নাকি অন্য কোনোভাবে পড়ে গেছেন, তা এখনও জানতে পারিনি।

ঢামেক হাসপাতালে পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক বাচ্চু মিয়া বলেন, মরদেহটি হাসপাতালের জরুরি বিভাগের মর্গে রাখা হয়েছে। আমরা বিষয়টি হাতিরঝিল থানাকে জানিয়েছি। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য বাসার দুই সিকিউরিটি গার্ডকে আটক করা হয়েছে।

এমএইচ