tnbd-logo tnbd-logo
tnbd-logo tnbd-logo-light
রাজনীতি প্রকাশনার সময়: ২৮ ডিসেম্বর ২০২২, ১৮:৪৮ পিএম

দুর্নীতি না পেয়ে ভাড়া নিয়ে কথা : ওবায়দুল কাদের


কাদের১১

সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী এবং আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, দুর্নীতি না পেয়ে বিরোধীরা এখন ভাড়া নিয়ে কথা বলছে। মনে অনেকেরই জ্বালা, অন্তর্জ্বালা, বড়ই অন্তর্জালা।


বিরোধীদের প্রতি ইঙ্গিত করে সেতুমন্ত্রী বলেন, মনে অনেকেরই জ্বালা, অন্তর্জ্বালা। তারা বলেছিল, জোড়াতালি দিয়ে পদ্মাসেতু করেছে। এখন তারা পদ্মাসেতু পাড়ি দিয়ে সমাবেশ করার জন্য যায়। নিজেদের শোধরান আগুন সন্ত্রাস, জঙ্গিবাদ আমরা মোকাবিলা করবোই, ইনশাল্লাহ্। আমরা প্রস্তুত।

বুধবার (২৮ ডিসেম্বর) মেট্রোরেল উদ্বোধনের পর সুধী সমাবেশে সভাপতির বক্তব্যে প্রদানকালে তিনি এসব কথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, অপপ্রচার, বিষোদগার এসব আমরা মোকাবিলা করবো। শেখ হাসিনা পদ্মাসেতু করে ফেলল, বঙ্গবন্ধু টানেল ও মেট্রোরেল করে ফেলল। সবই তো আমরাই করছি, শেখ হাসিনার সরকার করেছে। শত সেতু একদিনে উদ্বোধন, শত সড়ক একদিনে উদ্বোধন, দেখেছেন কোথাও, গুগলেও নেই। সবই শেখ হাসিনা করছেন। এসব দেখে তাদের (বিরোধীদের) আজ বড়ই জ্বালা, এখন অন্তর্জ্বালা।

মন্ত্রী বলেন, মেট্রোরেল করে শেখ হাসিনা সরকার আবারও প্রমাণ করেছেন, ইয়েস- উই ক্যান। শতভাগ বিদ্যুৎ সরবরাহ করা হচ্ছে। কাতার বিশ্বকাপ চলাকালে কোথাও লোডশেডিং হয়েছে? হয়নি।

মন্ত্রী আরও বলেন, এই কঠিন পরিস্থিতিতেও বাংলাদেশ অনেক উন্নত দেশের চেয়ে ভালো আছে। শেখ হাসিনার মতো নেতৃত্ব আছে বলেই আমরা ভালো আছি। বাংলাদেশ ভালো আছে। তাইতো তাদের মনে জ্বালা, অন্তর্জ্বালা। মেট্রোরেলে নারীদের জন্য স্পেশাল বগি থাকছে। মুক্তিযোদ্ধাদের জন্য থাকবে ফ্রি সার্ভিস।

বেলা ১১টায় উত্তরার ১৫ নম্বর সেক্টরের ‘সি’ ব্লকের মাঠে দেশের যোগাযোগ ব্যবস্থায় এ বৃহৎ অবকাঠামো উদ্বোধন করেন বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এসময় তার ছোট বোন শেখ রেহেনা ও সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের উপস্থিত ছিলেন। সুধী সমাবেশ শেষে ছোট বোনকে নিয়ে মেট্রোরেলে ভ্রমণ করবেন সরকারপ্রধান।

উক্ত উদ্বোধনি অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন, জাতীয় সংসদের স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী,সড়ক ও মহাসড়ক বিভাগের সচিব এ বি এম আমিনুল্লা নুরী, মেট্রোরেল কোম্পানির এমডি এম এন সিদ্দিকসহ সরকারের পদস্থ কর্মকর্তারা।

এন