tnbd-logo tnbd-logo
tnbd-logo tnbd-logo-light
রাজনীতি প্রকাশনার সময়: ০৯ সেপ্টেম্বর ২০২৩, ১৬:০৫ পিএম

গণমিছিলে অংশ নিতে জড়ো হচ্ছেন বিএনপি নেতাকর্মীরা


6

সরকার পতনের এক দফা দাবিতে ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণে গণমিছিল করবে বিএনপি। শনিবার (৯ সেপ্টেম্বর) দুপুর আড়াইটার দিকে শুরু হবে এ গণমিছিল।


এজন্য গণমিছিলে যোগ দিতে রাজধানীর দুই সিটিতে জড়ো হচ্ছেন দলটির নেতাকর্মীরা। তবে, এ রিপোর্ট লেখা পর্যন্ত মিছিল শুরু হয়নি।

ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণ থেকে আলাদা আলাদাভাবে মিছিল নিয়ে নয়াপল্টনে দলটির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে এসে মিছিল মিলিত হবে। সেখানে সংক্ষিপ্ত সমাবেশ হবে।

ঢাকা মহানগর উত্তর বিএনপি রামপুরা বেটার লাইফ হাসপাতালের সামনে থেকে শুরু করবে। আবুল হোটেল, মালিবাগ রেলগেট, মৌচাক, মালিবাগ মোড়, শান্তিনগর, কাকরাইল, নাইটিঙ্গেল মোড় হয়ে নয়াপল্টনে বিএনপি কেন্দ্রীয় কার্যালয়ের সামনে অবস্থান নেবে।

ঢাকা মহানগর দক্ষিণ বিএনপি কমলাপুর থেকে শুরু হয়ে পীরজঙ্গি মাজার-আরামবাগ-ফকিরাপুল মোড় হয়ে নয়াপল্টনে বিএনপি কেন্দ্রীয় কার্যালয়ের সামনে অবস্থান নেবে।

গণমিছিলে যোগ দিতে দুপুর ১টার পর থেকে নেতাকর্মীরা আসতে শুরু করেন। দক্ষিণের বিভিন্ন ইউনিট ও অঙ্গ-সংগঠনের ব্যানার নিয়ে এসেছেন নেতাকর্মী।

নয়াপল্টনে সংক্ষিপ্ত সমাবেশে প্রধান অতিথি হিসেবে থাকবেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। এছাড়া সমাবেশে বিএনপির স্থায়ী কমিটির সদস্যসহ সিনিয়র নেতারা বক্তব্য দেবেন।

এবি