tnbd-logo tnbd-logo
tnbd-logo tnbd-logo-light
রাজনীতি প্রকাশনার সময়: ৩০ এপ্রিল ২০২৪, ১৯:৪২ পিএম

আবুল কাশেম ও শাহনাজ পারভীনের ইন্তেকালে ঢাকা মহানগরী দক্ষিণ জামায়াতের শোক


Photo Press_Shok 1

বাংলাদেশ জামায়াতে ইসলামী ঢাকা মহানগরী দক্ষিণের যাত্রাবাড়ী পূর্ব থানার কর্মপরিষদ সদস্য, ইসলামী ছাত্রশিবিরের মুন্সীগঞ্জ জেলার সাবেক সভাপতি মোশারফ হোসেনের পিতা, শরিয়তপুরের চামটা ইউনিয়ন পরিষদের সাবেক প্যানেল চেয়ারম্যান ডাঃ আবুল কাশেমের ইন্তেকালে এবং পল্টন দক্ষিণ থানার কর্মপরিষদ সদস্য এনামুল হক শামীমের সহধর্মিণী শাহনাজ পারভীনের ইন্তেকালে গভীর শোক প্রকাশ করেছেন বাংলাদেশ জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় নির্বাহী পরিষদ সদস্য ও ঢাকা মহানগরী দক্ষিণের আমীর নূরুল ইসলাম বুলবুল এবং কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য ও ঢাকা মহানগরী দক্ষিণের সেক্রেটারি ড. শফিকুল ইসলাম মাসুদ।


মঙ্গলবার (৩০ এপ্রিল)এক যৌথ শোকবার্তায় নেতৃবৃন্দ মরহুম ও মরহুমার রূহের মাগফেরাত কামনা করেন ও তাদের শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান। তারা মহান আল্লাহ রাব্বুল আলামীনের কাছে দোয়া করেন, আল্লাহ যেন তাদের নেক আমল সমূহ কবুল করে তাকে জান্নাতবাসী করেন এবং শোক সন্তপ্ত পরিবারের সদস্যদের ধৈর্য্য ধারণ করার তৌফিক দান করেন।

মরহুম ডাঃ আবুল কাশেম আজ মঙ্গলবার সকাল ৯ টায় শরীয়তপুর জেলার নড়িয়া উপজেলায় নিজ বাড়িতে বার্ধক্যজনিত কারণে ইন্তেকাল করেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্নাইলাইহি রাজিউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৮৫ বছর। তিনি ৫ ছেলে ৩ মেয়ে সহ অসংখ্য আত্মীয়-স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন। মরহুমের নামাজে জানাজা আজ বাদ আসর নিজ গ্রাম উত্তর চামটা তালুকদার বাড়ি জামে মসজিদ প্রাঙ্গনে অনুষ্ঠিত হবে এবং পরবর্তীতে সেখানে পারিবারিক কবরস্থানে তার দাফন সম্পন্ন হবে।

মরহুমা শাহনাজ পারভীন গতকাল রাত ১০ টায় রাজধানীর একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্নাইলাইহি রাজিউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৩৮ বছর। তিনি ২ ছেলে ১ মেয়ে সহ অসংখ্য আত্মীয়-স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন। মরহুমার প্রথম নামাজে জানাজা গতকাল রাত ১১:৩০মিনিটে ঢাকায় হাসপাতাল প্রাঙ্গনে অনুষ্ঠিত হয়। সেখানে ইমামতি করেন কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য ও ঢাকা মহানগরী দক্ষিণের সেক্রেটারি ড. শফিকুল ইসলাম মাসুদ। এসময় আরও উপস্থিত ছিলেন পল্টন দক্ষিণ থানা আমীর ও ঢাকা মহানগরী দক্ষিণের সহকারী সমাজকল্যাণ সম্পাদক শাহীন আহমেদ খান, থানা সেক্রেটারি এডভোকেট মারুফুল ইসলাম, পল্টন দক্ষিণ থানার কর্মপরিষদ সদস্য আ. ফ. ম. ইউছুফ সহ বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ। আজ ৩০ এপ্রিল সকাল ৯ টায় শরীয়তপুর জেলার গোসেরহাট থানার নিজ বাড়িতে দ্বিতীয় জানাজা শেষে পারিবারিক কবরস্থানে মরহুমার দাফন সম্পন্ন হয়।

প্রেসবিজ্ঞপ্তি//এমএইচ