tnbd-logo tnbd-logo
tnbd-logo tnbd-logo-light
অপরাধ প্রকাশনার সময়: ২২ ডিসেম্বর ২০২১, ১৪:৪৮ পিএম

জবি শিক্ষার্থীর ঝুলন্ত লাশ উদ্ধার


লাশ.jpg

প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, তৌসিফ হতাশাগ্রস্ত হয়ে আত্মহত্যা করেছেন। তবে ময়নাতদন্তের রিপোর্ট হাতে পেলে মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে।


রাজধানী ঢাকার হাতিরঝিলের মহানগর প্রজেক্টের একটি বাসা থেকে মেহেবুল্লাহ তৌসিফ (২১) নামের এক শিক্ষার্থীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

জানা যায়, তিনি সদ্য জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের (জবি) ম্যানেজমেন্ট বিভাগে ভর্তি হয়েছিলেন।

গতকাল মঙ্গলবার (২১ ডিসেম্বর) দিবাগত রাত ১টার দিকে তার মরদেহ উদ্ধার করা হয়। পরে মরদেহ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের মর্গে পাঠানো হয়।

এ বিষয়ে হাতিরঝিল থানার উপ-পরিদর্শক (এসআই) মো. নজরুল ইসলাম বলেন, গত রাতে খবর পেয়ে মহানগর প্রজেক্টের একটি ভবনের ৫ম তলা থেকে তৌসিফের মরদেহ উদ্ধার করি। তিনি সিলিং ফ্যানের রশি দিয়ে সঙ্গে ফাঁস নেন।

প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, তৌসিফ হতাশাগ্রস্ত হয়ে আত্মহত্যা করেছেন। তবে ময়নাতদন্তের রিপোর্ট হাতে পেলে মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে।

তৌসিফের বড় ভাই মিরাজুল ইসলাম জানান, তৌসিফ হতাশাগ্রস্ত ছিল। তবে কী নিয়ে হতাশ, তা কখনও প্রকাশ করতো না। ছাত্র হিসেবে খুব মেধাবী ছিল। ৫ দিন আগে গ্রাম থেকে ঢাকায় এসে হাতিরঝিলে চাচা মোজাম্মেল হকের বাসায় উঠেছিল। পুরান ঢাকায় মেস খুঁজছিল সে।

মিরাজুল ইসলাম আরও বলেন, কয়েকদিন আগে চাচা-চাচি গ্রামে যায়। এ সময় তৌসিফ ও চাচাতো ভাই রিয়াদ বাসায় ছিল। মঙ্গলবার দুপুরে রিয়াদ কাজে বাইরে যায়। রাত ১০টার দিকে বাসায় ফিরে তৌসিফকে ডাকতে থাকে।

কোনো সাড়াশব্দ না পেয়ে ফোনে বিষয়টি জানায়। পরে পুলিশ এসে তৌসিফের ঝুলন্ত মরদেহ উদ্ধার করে।

তিনি আরও জানান, তাদের বাড়ি পটুয়াখালী জেলার দশমিনা উপজেলার দক্ষিণ আদমপুর গ্রামে। চার ভাই-বোনের মধ্যে তৌসিফ দ্বিতীয়।

এইচএন