tnbd-logo tnbd-logo
tnbd-logo tnbd-logo-light
জাতীয় প্রকাশনার সময়: ২৪ জুলাই ২০২৩, ০৯:৪৬ এএম

ফেনীতে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ৩


Road-Accident

ফেনীতে পৃথক সড়ক দুর্ঘটনায় ৩ জনের মৃত্যু হয়েছে। এর মধ্যে ফুলগাজীতে লরির ধাক্কায় সিএনজি চালিত অটোরিকশার ২ যাত্রী নিহত হয়েছেন। আর ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে বাসচাপায় মারা গেছেন আরও এক নারী।


জানা গেছে, রোববার (২৩ জুলাই) রাত সাড়ে ১০টার দিকে ফুলগাজী উপজেলার মুন্সিরহাট কুতুবপুর রাস্তার মাথায় থেমে থাকা একটি লরির সঙ্গে ধাক্কা খায় ফেনী থেকে ফুলগাজীগামী একটি অটোরিকশা। এতে অটোরিকশার ২ যাত্রী গুরুতর আহত হন। ফেনী সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।

নিহতরা হলেন- পরশুরাম উপজেলার মালী পাথর এলাকার আবদুল গফুরের ছেলে আবদুর রহিম (৩৩) এবং ফুলগাজী উপজেলার পূর্ব ঘনিয়া মোড়া এলাকার মাওলানা এয়ার আহমেদ।

নিহতদের স্বজনরা বলেন, আবদুর রহিম কনস্ট্রাকশনের কাজ শেষে ফেনী থেকে পরশুরামের বাড়িতে যাচ্ছিলেন। আর এয়ার আহমেদ ঢাকায় ট্রাভেল এজেন্সির ব্যবসায় করেন। গ্রামের বাড়ি যেতে ফেনী থেকে সিএনজি অটোরিকশায় ওঠেন তিনি।

ফেনী জেনারেল হাসপাতালে দায়িত্বরত পুলিশ সদস্য মো. ইরফান বলেন, দুর্ঘটনায় আহত দুজনকে হাসপাতালে নিয়ে আসা হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

ফুলগাজী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল হাসিম জানান, ফেনী-পরশুরাম আঞ্চলিক সড়কের মুন্সিরহাটে থেমে থাকা একটি লরির সাথে সিএনজি অটোরিকশার ধাক্কা লাগে। নিহতদের লাশ ফেনী জেনারেল হাসপাতালের মর্গে রাখা হয়েছে।

এর আগে রোববার দুপুরে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ফেনীর বিসিক বাথানিয়া এলাকায় বাসের ধাক্কায় হালিমা আক্তার (৩৭) নামে এক গৃহবধূ নিহত হয়েছেন। এ ঘটনায় তার ৪ বছর বয়সী মেয়ে আর্নিফা গুরুতর আহত হয়েছে। নিহত হালিমা ফেনী পৌরসভার পশ্চিম বিজয় সিং এলাকার আমির হোসেনের স্ত্রী। বাবার বাড়িতে যাওয়ার পথে তিনি দুর্ঘটনার শিকার হন।

এন