tnbd-logo tnbd-logo
tnbd-logo tnbd-logo-light
রাজনীতি প্রকাশনার সময়: ০৪ জুন ২০২৩, ২০:২১ পিএম

পটুয়াখালীর আইনজীবী শহিদুল আলমের জানাজা অনুষ্ঠিত


01

পটুয়াখালী আইনজীবী সমিতির সাবেক সহ-সভাপতি, সাধারণ সম্পাদক এবং ল’ইয়ার্স কাউন্সিল পটুয়াখালী জিলার সাবেক সভাপতি এ.বি.এম শহিদুল আলমের ইন্তেকালে তার পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন পটুয়াখালী জেলার বাউফল উপজেলার কৃতি সন্তান ও বাংলাদেশ জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য ও ঢাকা মহানগরী দক্ষিণের সেক্রেটারি ড. মু. শফিকুল ইসলাম মাসুদ।


রোববার (৪ জুন) এ.বি.এম শহিদুল আলমের জানাজা পূর্ব সংক্ষিপ্ত আলোচনায় বক্তাগণ আইন অঙ্গনে ইসলামী আন্দোলনের নেতা-কর্মীদের প্রতি তার অসামান্য দায়িত্ববোধের কথা স্মরণ করেন। তারা মরহুমের রূহের মাগফেরাত কামনা করেন এবং তার শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান। মহান আল্লাহ রাব্বুল আলামীনের কাছে সকলে দোয়া করেন, আল্লাহ যেন মরহুমের নেক আমল সমূহ কবুল করে তাকে জান্নাতবাসী করেন এবং তার নিজ পরিবার ও আত্মীয় স্বজনকে ধৈর্য ধারণ করার তৌফিক দান করেন।

মরহুম এ.বি.এম শহিদুল আলম (আবু উকিল) গতকাল ৩জুন শনিবার রাত ৯:১৫টায় পটুয়াখালীর নিজ বাসায় ইন্তেকাল করেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্নাইলাইহি রাজিউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭৫ বছর। তিনি ২ ছেলে ও ৪ মেয়ে সহ অসংখ্য আত্মীয়-স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন। মরহুমের নামাজে জানাযা আজ রোববার বেলা ১১টায় পটুয়াখালী জেলা আইনজীবী সমিতি ভবনের সামনে অনুষ্ঠিত হয়।

জানাজার নামাজে ইমামতি করেন তার বড় জামাতা মাওলানা একেএম ফখরুদ্দিন খান রাজি। উপস্থিত ছিলেন জেলা ও দারায় জজ এস এম এরশাদুল আল, চিফ জুডিশিয়াল জামাল হোসেন সহ অন্যান বিচারক ম-লি, আইনজীবি সমিতির সম্মানিত সভাপতি ও সাধারণ সম্পাদক, সদস্য অ্যাডভোকেট মোয়াজ্জেম হোসেন হেলাল সহকারী সেক্রেটারী জেনারেল ও বরিশাল অঞ্চল পরিচালক জামায়াতে ইসলামী, কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য ও ঢাকা মহানগরী দক্ষিণের সেক্রেটারি ড. মু. শফিকুল ইসলাম মাসুদ, অধ্যাপক শাহ আলম পটয়াখালী জিলা আমীর, অ্যাডভোকেট খান নাজমুল আহসান জিলা সেক্রেটারি, অধ্যাপক এ বি এম সাইফুল্লাহ, সহঃ সেক্রেটারি শহিদুল ইসলাম কায়সার প্রমুখ।

এন