tnbd-logo tnbd-logo
tnbd-logo tnbd-logo-light
রাজনীতি প্রকাশনার সময়: ০৭ অক্টোবর ২০২৩, ১১:৩৪ এএম

সরকার ক্ষমতা কুক্ষিগত করার দিবাস্বপ্নে বিভোর : এবিএম কামাল হোসাইন


টাইম0

সরকার আবারো তামাশা ও ভাঁওতাবাজীর নির্বাচন করে ক্ষমতা কুক্ষিগত করার দিবাস্বপ্নে বিভোর বলে মন্তব্য করেছেন বাংলাদেশ জামায়াতে ইসলামী ঢাকা জেলা দক্ষিণের সেক্রেটারি এবিএম কামাল হোসাইন। তিনি বলেন, কিন্তু তাদের সে ষড়যন্ত্র জনগণ কখনোই সফল হতে দেবে না।


তিনি অবিলম্বে গণবিরোধী সরকারের পদত্যাগ ও কেয়ারটেকার সরকারের হাতে ক্ষমতা হস্তান্তরের আহবান জানান। অন্যথায় দুর্বার গণআন্দোলনের মাধ্যমে সরকারকে গণদাবি মানতে বাধ্য করা হবে।

শনিবার (৭ অক্টোবর) সকালে বাংলাদেশ জামায়াতে ইসলামী ঢাকা জেলা দক্ষিণের কেরানীগঞ্জ উপজেলা আয়োজিত কেন্দ্র ঘোষিত কর্মসূচির অংশ হিসেবে বিক্ষোভ পরবর্তী সমাবেশে তিনি এসব কথা বলেন।

মিছিলটি কেরানীগঞ্জ উপজেলার বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে সংক্ষিপ্ত সমাবেশের মাধ্যমে শেষ হয়।

নির্বাচনকালীন কেয়ারটেকার সরকার প্রতিষ্ঠা, আমীরে জামায়াত ডা. শফিকুর রহমানসহ কেন্দ্রীয় নেতৃবৃন্দ ও আলেম ওলামাদের মুক্তি এবং সকল মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে বিক্ষোভ ও সমাবেশ করে দলটি।

এবিএম কামাল হোসাইন বলেন, সরকার রাজনৈতিক প্রতিহিংসা চরিতার্থ করার জন্যই আমীরে জামায়াত ডা. শফিকুর রহমানসহ জামায়াতের শীর্ষনেতাদের সম্পূর্ণ অন্যায়ভাবে কারারুদ্ধ করে রেখেছে। তাদের জিঘাংসা থেকে রেহাই পাননি দেশ বরেণ্য আলেম-উলামাও। মূলত, সরকার বিরোধী মত দমনের জন্য গোটা দেশকেই কারাগারে পরিণত করেছে। তাই এই বাকশালী ও ফ্যাসীবাদী সরকারকে আর সময় দেয়া যায় না।

তিনি বলেন, সরকারকে জুলুম-নির্যতনের পথ পরিহার করে অবিলম্বে আমীরে জামায়াত ডা. শফিকুর রহমানসহ শীর্ষ নেতৃবৃন্দকে মুক্তি দেওয়ার আহবান জানান। অন্যথায় সরকারের পরিণতি শুভ হবে না।

এসময় উপস্থিত ছিলেন, জেলা কর্মপরিষদ সদস্য এআর মন্ডল, আবদুর রহিম মজুমদার ও উপজেলা আমীর মোহাম্মদ ইলিয়াস প্রমুখ।

প্রেস বিজ্ঞপ্তি