tnbd-logo tnbd-logo
tnbd-logo tnbd-logo-light
বিনোদন প্রকাশনার সময়: ২০ ফেব্রুয়ারি ২০২২, ২১:৫৩ পিএম

জায়েদকে সতর্ক করলেন চিত্রনায়িকা নিপুণ


Press_Brif-Nipun.original

চিত্রনায়িকা নিপুণ আক্তার অভিযোগ করেছেন, জায়েদ খান টাকা দিয়ে ইউটিউব ও ফেসবুকের মাধ্যমে বিভ্রান্তকর তথ্য প্রচার করছেন।


বিনোদন ডেস্ক: চিত্রনায়িকা নিপুণ আক্তার অভিযোগ করেছেন, জায়েদ খান টাকা দিয়ে ইউটিউব ও ফেসবুকের মাধ্যমে বিভ্রান্তকর তথ্য প্রচার করছেন।

রোববার (২০ ফেব্রুয়ারি) গণমাধ্যমের কাছে এই অভিযোগ করেছেন তিনি।

নিপুণ বলেন, হঠাৎ করে জায়েদ খানের ভক্ত বেড়ে গেছে। তিনি টাকা দিয়ে দুটি ইউটিউব চ্যানেল এবং দুটি ফেসবুক গ্রুপ পরিচালনা করছেন। এখানে প্রতিনিয়ত আমাকে নিয়ে বিভ্রান্তকর তথ্য ছড়াচ্ছেন। আর জায়েদের পক্ষে এসব কাজ করছেন অভিনেতা জয় চৌধুরী।

তিনি আরও বলেন, যেহেতু জায়েদের সঙ্গে আমার আইনি লড়াই চলছে। আমি বলব- আপনি আমার বিরুদ্ধে এ ধরনের নোংরামি থেকে বিরত থাকেন। আমাদের সবাইকে আইনের প্রতি শ্রদ্ধাশীল থাকা উচিত।

জয় চৌধুরীকে উদ্দেশ করে নিপুণ বলেন, তুমি মাত্র সিনেমাতে এসেছো। তোমার উচিত এসব নোংরামি বাদ দিয়ে নিজের অভিনয়ের প্রতি মনোযোগ দেওয়া।আমি না জেনে বলছি না। আমার সোর্সের মাধ্যমে সব কিছু জানতে পারছি। জায়েদ খান টাকা দিয়ে এগুলো করাচ্ছেন।

আইনানুগ ব্যবস্থা প্রসঙ্গে নিপুণ বলেন, দেখুন আমি কিন্ত কথায় কথায় বলি না যে, আইনি ব্যবস্থা নেব। গতকালও ফেসবুক গ্রুপে নিউজ করেছে, গ্রেফতার হওয়া নিপুণকে ডিবি অফিসে নিয়ে যাওয়া হয়েছে। যারা এগুলো করছেন তাদেরকে সতর্ক করে দিচ্ছি। আর আইনি ব্যবস্থা নেব কি না, তা সময়ই বলে দেবে।

প্রসঙ্গত, গত ২৮ জানুয়ারি অনুষ্ঠিত চলচ্চিত্র শিল্পী সমিতির দ্বি-বার্ষিক নির্বাচনে সাধারণ সম্পাদক পদে জায়েদ খানকে বিজয়ী ঘোষণা করা হয়। এরপর আপিল বোর্ড জায়েদের প্রার্থিতা বাতিল করে নিপুণকে একই পদে জয়ী ঘোষণা করে। তাই পদটি নিয়ে আদালতের দ্বারস্থ হন তারা। ২২ ফেব্রুয়ারি এ বিষয়ে শুনানি হওয়ার কথা রয়েছে।

এইচএন