tnbd-logo tnbd-logo
tnbd-logo tnbd-logo-light
বিনোদন প্রকাশনার সময়: ১৫ সেপ্টেম্বর ২০২৪, ২১:৩০ পিএম

ঐশ্বরিয়ার অনামিকার বিচ্ছেদ গুঞ্জন


1-(5)-66e6b25558b01

দিন যতই যাচ্ছে তারকা দম্পতি অভিষেক বচ্চন ও ঐশ্বরিয়া রায়ের বিচ্ছেদের গুঞ্জন ততোই ডালপালা মেলছে। এবার এক বিয়ের অনুষ্ঠানে ঐশ্বরিয়া রাই বচ্চনকে দেখা গেছে তার হাতে বিয়ের আংটি নেই। যেই ছবি ছড়িয়ে পড়তে বিচ্ছেদের গুঞ্জন জোরাল হচ্ছে এই তারকা দম্পতির।


বলা হচ্ছে, দীর্ঘ ১৭ বছরের দাম্পত্যে চিড় ধরেছে এই দম্পতির? বিশেষ করে, অনন্ত আম্বানী ও রাধিকা মার্চেন্টের বিয়ের আসরে তারকা দম্পতি একসঙ্গে প্রবেশ না করায় জল্পনা ঘনীভূত হয়। সেই জল্পনায় পরবর্তী সময়ে আরও বাড়ছে।

সম্প্রতি দুবাইয়ে এক অনুষ্ঠানে বিয়ের আংটি ছাড়াই দেখা গেছে ঐশ্বরিয়াকে। যেখানে সঙ্গে ছিল মেয়ে আরাধ্যা বচ্চন। ওই ভিডিওতে দেখা যায়, ঐশ্বরিয়ার পরনে কালো পোশাক। হাতে কালো ব্যাগ। অনুষ্ঠানের আয়োজক এসে সাবেক বিশ্বসুন্দরীর হাতে তুলে দেন ফুলের তোড়া। তখনই ঐশ্বরিয়ার অনামিকা নজর কাড়ে সবার। যেখানে দেখা যায় তার বিয়ের আংটি নেই। যা নিয়েই শুরু হয়েছে বিচ্ছেদের গুঞ্জন।

অবশ্য ঐশ্বরিয়ার কিছু দিন আগে অভিষেককেও বিয়ের আংটি ছাড়াই জনসমক্ষে আসতে দেখা গিয়েছিল। মুম্বাইতে অভিষেকের আঙুলে বিয়ের আংটি ছিল না; এমন ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়ে।

যদিও, গুঞ্জন থাকলেও সম্প্রতি দুবাইয়ে ঐশ্বরিয়া ও মেয়ে আরাধ্যার সঙ্গে সময় কাটিয়ে এসেছেন অভিষেক। যেখানে অবশ্য দেখা গিয়েছে, স্ত্রী ও কন্যার থেকে কিছুটা দূরত্ব বজায় রেখে চলছেন অভিষেক।

উল্লেখ্য, সম্প্রতি ঐশ্বরিয়ার সঙ্গে বিচ্ছেদ নিয়ে অভিষেক বলেন, ‘এই নিয়ে আমার সত্যিই কিছু বলার নেই। দুর্ভাগ্যবশত, এই পরিস্থিতি নিয়ে আলোচনা নিয়ন্ত্রণের বাইরে চলে গিয়েছে। আমি বুঝতে পারছি, এটা কেন হয়। আপনাদের প্রতিবেদন লিখতে হয়। ঠিক আছে। আমার তাতে অসুবিধা নেই। আমরা তারকা এই তকমা থাকলে এই বিষয়গুলিও থাকবেই।’

এসএম