tnbd-logo tnbd-logo
tnbd-logo tnbd-logo-light
রাজনীতি প্রকাশনার সময়: ১১ জানুয়ারী ২০২৩, ২০:১১ পিএম

দুর্ঘটনায় নওমুসলিম কর্মীর ইন্তেকালে ছাত্রশিবিরের শোক প্রকাশ


3

রেল দুর্ঘটনায় নওমুসলিম ও ছাত্রশিবিরের সাথীপ্রার্থী আব্দুল্লাহ সাইদের ইন্তেকালে গভীর শোক প্রকাশ করেছে বাংলাদেশ ইসলামী ছাত্রশিবির।


এক যৌথ শোকবার্তায় ছাত্রশিবিরের কেন্দ্রীয় সভাপতি রাজিবুর রহমান ও সেক্রেটারি জেনারেল মঞ্জুরুল ইসলাম বলেন, আজ ১১ জানুয়ারি তেজগাঁও রেল স্টেশন পার হওয়ার সময় দুই দিকে থেকে ট্রেন চলে এলে তিনি দিক হারিয়ে ট্রেনের নিচে পড়ে ইন্তেকাল করেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিঊন। তিনি এইচএসসি ফলপ্রার্থী ছিলেন। ইসলাম কবুল করার কারণে অল্প বয়সেই তাঁকে পরিবার থেকে ত্যাজ্য হতে হয়েছিল। তিনি কষ্টে জীবনযাপন করেছেন, কিন্তু মুসলমানিত্বের সাথে আপস করেননি। তিনি ছাত্রশিবির তেজগাঁও থানা শাখার সাথীপ্রার্থী ছিলেন।

শিবির নেতৃবৃন্দ আরও বলেন, সংগঠন আজ এমন একজনকে হারিয়েছে, যিনি শুধু ইসলামই কবুল করেননি; বরং সর্ববস্থায় ইসলামী আন্দোলনের কাজকে অগ্রাধিকার দিতেন। প্রিয় আব্দুল্লাহকে হারিয়ে ছাত্রশিবিরের সকল স্তরের জনশক্তি আজ গভীরভাবে শোকাহত।

এসময় তারা আব্দুল্লাহ সাইদের শোকসন্তপ্ত পরিবার-পরিজন ও সাথীদের প্রতি গভীর সমবেদনা জানান। পাশাপাশি মহান আল্লাহ রাব্বুল আলামিনের কাছে নিহতের জন্য জান্নাতুল ফেরদাউস কামনা করেন।

এমআই