tnbd-logo tnbd-logo
tnbd-logo tnbd-logo-light
আন্তর্জাতিক প্রকাশনার সময়: ০৫ এপ্রিল ২০২৪, ১৯:৫৪ পিএম

নেতাজি ভারতের প্রথম প্রধানমন্ত্রী, বললেন কঙ্গনা!


image-792708-1712316084

দেশের প্রথম প্রধানমন্ত্রী ছিলেন নেতাজি সুভাষচন্দ্র বসু। এমনটাই দাবি বলিউড অভিনেত্রী কঙ্গনা রানাউতের। একটি সংবাদমাধ্যমের অনুষ্ঠানে বিজেপির এই প্রার্থী এ দাবি করেন।


হিমাচল প্রদেশের মাণ্ডি লোকসভা আসন থেকে এবার কঙ্গনা রানাউতকে টিকিট দিয়েছে বিজেপি। এরপর থেকেই খবরের শিরোনামে এই অভিনেত্রী-রাজনীতিবিদ। ইতিমধ্যেই তার নানা মন্তব্য নিয়ে চলছে আলোচনা। সম্প্রতি দেশের প্রথম প্রধানমন্ত্রী হিসেবে সুভাষচন্দ্র বসুর নাম নিয়ে ফের বিতর্ক তৈরি হয়েছে।

কঙ্গনা রানাউতের একটি ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। যা শেয়ার করেছেন কংগ্রেস নেতা বিভি শ্রীনিবাস ও আপের রাজ্যসভা সাংসদ স্বাতী মালিওয়াল। যেখানে একটি সংবাদমাধ্যমের অনুষ্ঠানে কঙ্গনাকে বলতে শোনা গিয়েছে, দেশের প্রথম প্রধানমন্ত্রী ছিলেন নেতাজি সুভাষচন্দ্র বসু।

কঙ্গনার এই ভিডিও শেয়ার করে কটাক্ষের সুরে স্বাতী মালিওয়াল লিখেছেন, নিন আপনারা শিক্ষিত এবং যোগ্য প্রার্থীদের ভোট দিন।

প্রার্থী হিসেবে নাম ঘোষণা হওয়ার পর থেকে কঙ্গনা রানাউত বারবার কংগ্রেসকে আক্রমণ করেছেন। তিনি বলেন, কংগ্রেসের মানসিকতা অসুস্থ। তাদের পারিবারিক পরিচয় সেটা প্রমাণ করে।

মাণ্ডি লোকসভা কেন্দ্রের সুন্দরনগরে একটি নির্বাচনী সভা থেকে তিনি বলেন, কংগ্রেস আসলে হজম করতে পারছে না, দেশের সবচেয়ে বড় রাজনৈতিক দল আমায় টিকিট দিয়েছে। তাই আমার সম্পর্কে কটুক্তি করা শুরু করেছে।

এনএইচ