tnbd-logo tnbd-logo
tnbd-logo tnbd-logo-light
খেলা প্রকাশনার সময়: ১১ অগাস্ট ২০২২, ২০:০০ পিএম

সাকিব আল হাসানের চুক্তি বাতিল


Sakib

বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন বেটিং সাইট বেট উইনারের প্রতিষ্ঠান বেট উইনার নিউজের সঙ্গে চুক্তি করায় সাকিব আল হাসানকে দল থেকে বাদ দেওয়ার হুশিয়ারি দিয়েছিলেন।


তবে বিসিবির এক পরিচালক বলেন, বেডউইনারের সঙ্গে চুক্তি বাতিল করছেন সাকিব । বিষয়টি ক্রিকেট বোর্ডকে মৌখিকভাবে জানিয়েছেন তিনি। ফলে তাকে দলে রাখা হবে।

এদিকে, বেটিং প্রতিষ্ঠান বেটউইনারের সঙ্গে যুক্ত হওয়ার খবরে সাকিবকে আসন্ন এশিয়া কাপের স্কোয়াডে রাখা নিয়ে সিদ্ধান্তহীনতায় ভুগছে বিসিবি। সাকিব প্রশ্নে গত কয়েকদিন ধরেই অনড় ছিলেন বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন।

তিনি জানিয়েছিলেন, আমি আগেই বলেছি— এটি মেনে নেব না। ব্যক্তিগতভাবে এ ব্যাপারে আমার জিরো টলারেন্স অবস্থান। এখন অন্যদের সঙ্গে কথা বলে সিদ্ধান্ত নেব।

বৃহস্পতিবার এক বৈঠকের পর সিদ্ধান্তে অটল রয়েছেন পাপন।

বিসিবি সভাপতি হুশিয়ারি দিয়েছিলেন, বেটউইনার নিউজের সঙ্গে চুক্তি বাতিল না করলে আসন্ন এশিয়া কাপসহ বাংলাদেশ ক্রিকেটের সঙ্গে সাকিবের কোনো সম্পর্ক থাকবে না।

বৃহস্পতিবার ধানমন্ডিতে গণমাধ্যমের মুখোমুখি হয়ে পাপন জানান, দেখুন, আমরা তাকে (সাকিব) একটি চিঠি দিয়েছি। গতকাল তার চিঠির উত্তর দেওয়ার সময় বেধে দেওয়া হয়েছিল। শুনেছি আজ সে জানাবে। আজ আগে জানাক, দেখি তারপর তার ব্যাপারে সিদ্ধান্ত নেব। তবে এতোটুকু বলে রাখছি, বেটিং সংক্রান্ত কোনো কিছুর সঙ্গে সম্পর্ক রাখলে বাংলাদেশ ক্রিকেট বোর্ড, বাংলাদেশ ক্রিকেটের সঙ্গে তার কোনো সম্পর্ক থাকবে না।

পাপনের এমন কড়া হুশিয়ারির পর অবশেষে বেটউইনারের সঙ্গে চুক্তি বাতিল করলেন সাকিব।

তাকে নিয়ে যে শঙ্কা তৈরি হয়েছিল সেটিও কেটে গেছে। তিনি এই প্রতিষ্ঠানটির সঙ্গে চুক্তি বাতিলের মৌখিক সিদ্ধান্ত জানিয়েছেন। এখন লিখিত আকারে দেবেন।

এইচএন