tnbd-logo tnbd-logo
tnbd-logo tnbd-logo-light
রাজনীতি প্রকাশনার সময়: ১৩ ফেব্রুয়ারি ২০২৩, ২০:৫৮ পিএম

তুরস্কের ক্ষতিগ্রস্ত মানুষের জন্য ত্রাণ পাঠাল জামায়াত


727602_130

তুরস্কে ভূমিকম্পে ক্ষতিগ্রস্ত মানুষের প্রতি সহমর্মিতা জানিয়ে তাদের জন্য বিভিন্ন উপহার সামগ্রী পাঠিয়েছে বাংলাদেশ জামায়াতে ইসলামী।


সোমবার (১৩ ফেব্রুয়ারি) ভারপ্রাপ্ত আমির ও সাবেক এমপি অধ্যাপক মুজিবুর রহমানের নেতৃত্বে একটি প্রতিনিধি দল ঢাকাস্থ তুরস্কের দূতাবাসে গিয়ে দূতাবাসের কর্মকর্তাদের কাছে বিভিন্ন উপহার সামগ্রী প্রদান করেন।

ভারপ্রাপ্ত আমিরে জামায়াত অধ্যাপক মুজিবুর রহমান বলেন, ‘আল্লাহ তায়ালা পবিত্র কুরআন মাজিদে বলেছেন, তোমরা নেকি ও ভালো কাজের জন্য সহযোগিতা কর এবং অন্যায় ও গুনাহের কাজে সহযোগিতা কর না।’ ‘রাসূলুল্লাহ (সা.) বলেছেন, যারা বিভিন্ন প্রাকৃতিক দুর্যোগে মারা যায়, তারা শহীদের মর্যাদা পায়।’ তুরস্ক ও সিরিয়ার ভয়াবহ ভূমিকম্পে যে সমস্ত ভাই-বোন নিহত হয়েছেন, আল্লাহ তায়ালা তাদের শহীদের মর্যাদা দান করুন, আমিন।

তিনি আরও বলেন, বাংলাদেশ জামায়াতে ইসলামীর পক্ষ থেকে সামর্থানুযায়ী বিভিন্ন উপহার সামগ্রী নিয়ে আমরা আজ ভূমিকম্পে ক্ষতিগ্রস্ত মানুষের পাশে এসে দাঁড়িয়েছি, ভবিষ্যতেও দাঁড়াবো ইনশাআল্লাহ। আমাদের দোয়া ও ভালোবাসা ওইসব ভাই-বোনদের জন্য, যারা আজ পরিবার-পরিজন হারা এবং শোকাহত। আমরা দোয়া করি আল্লাহ তায়ালা তাদের সবর করার তাওফিক দান করুন। আমিন

তিনি বলেন, আল্লাহ তায়ালা সকল দুর্যোগ থেকে মানবজাতিকে হেফাযত করুন। বিশ্ব মুসলিম ও সকল ভাই-বোনদের রক্ষা করুন। মুসলমানদের ঐক্যবদ্ধভাবে একটি পরিবার হিসেবে গোটা দুনিয়ায় ন্যায়ের পক্ষে দাঁড়িয়ে সকলের পাশে দাঁড়াবার তাওফিক দান করুন। ভূমিকম্পে ক্ষতিগ্রস্ত মানুষের পাশে দাঁড়াতে পেরে আল্লাহ তায়ালার শুকরিয়া আদায় করছি এবং দূতাবাসের কর্মকর্তাগণ আমাদের এই ভালোবাসার উপহারটুকু সাদরে গ্রহণ করায় আমরা তাদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি। প্রেস বিজ্ঞপ্তি

এমআই