tnbd-logo tnbd-logo
tnbd-logo tnbd-logo-light
জাতীয় প্রকাশনার সময়: ২৩ ফেব্রুয়ারি ২০২৩, ২০:৩৩ পিএম

বগুড়ায় বাস-অটোরিকশা সংঘর্ষ, নিহত বেড়ে ৫


Road-Accident

বগুড়ারর শাজাহানপুরে বাসচাপায় সিএনজিচালিত অটোরিকশার ৫ যাত্রী নিহত হয়েছেন। এছাড়া এক শিশু গুরুতর আহত হয়েছে।


বৃহস্পতিবার (২৩ ফেব্রুয়ারি) বেলা সাড়ে ১২টায় জেলার শাজাহানপুর উপজেলার সুজাবাদ এলাকায় এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন- অটোরিকশাচালক গাবতলী উপজেলার কদমতলীর বাসিন্দা হযরত আলী (৫০), অটোরিকশার যাত্রী ধুনটের বেড়েরবাড়ী এলাকার নুরনবী বাদশা (৬০) ও শাহানা বেগম (৩৮)। নিহত অপর দুজনের পরিচয় এখনো যানা যায়নি। তাদের মধ্যে একজন নারী ও একজন পুরুষ।

এছাড়া ৮ বছর বয়সী এক কন্যা শিশু গুরুতর আহত অবস্থায় বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি রয়েছে বলে জানিয়েছেন শাজাহানপুর থানার উপপরিদর্শক (এসআই) মোহাম্মদ আলী।

ঘটনাস্থলের প্রত্যক্ষদর্শী লোকজন জানান, বগুড়া শহর থেকে সিএনজি চালিত অটোরিকশাটি যাত্রী নিয়ে গাবতলী উপজেলার বাগবাড়ী যাচ্ছিল। দ্বিতীয় বাইপাস মহাসড়কে সুজাবাদ এলাকায় মহাসড়ক থেকে বাগবাড়ি সড়কে অটোরিকশাটি পার হচ্ছিল। এমন সময় গাইবান্ধা থেকে ঢাকাগামী স্বদেশ পরিবহনের একটি বাসের সঙ্গে অটোরিকশার সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই একজন নারীসহ ৪ জন মারা যান। স্থানীয় লোকজন আহত দুজনকে হাসপাতালে নেওয়ার পথে অটোরিকশা চালক হযরত আলী মারা যান।

এদিকে, দুর্ঘটনার পরপরই বাসের চালক ও হেলপার পালিয়ে যায়। যাত্রীরা যে যার মতো বাস থেকে নেমে যান। এ সময় স্থানীয় কিছু লোকজন বাসটিতে আগুন ধরিয়ে দেন। পরে ফায়ার সার্ভিসের কর্মীরা পৌঁছে আগুন নিভিয়ে ফেলেন।

এসআই মোহাম্মদ আলী বলেন, পুলিশ হেফাজতে ৪ জনের মরদেহ আছে। অটোরিকশা চালক হযরত আলীকে গুরুতর আহত অবস্থায় হাসপাতালে নেওয়ার পথে মারা যান। সেখান থেকে লাশ বাড়িতে নিয়ে যাওয়া হয় বলে নিহতের স্বজনেরা জানিয়েছেন।

তিনি আরও বলেন, দুর্ঘটনাকবলিত বাস ও অটোরিকশা পুলিশ হেফাজতে নেওয়া হয়েছে। পরে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

এন