tnbd-logo tnbd-logo
tnbd-logo tnbd-logo-light
খেলা প্রকাশনার সময়: ০৮ নভেম্বর ২০২২, ২০:১২ পিএম

বাবরকে ওপেনিং থেকে সরে যেতে বললেন আফ্রিদি


80

টি-টোয়েন্টি বিশ্বকাপের সব থেকে সফল দল বলা যায় পাকিস্তানকে। আট আসরের ছয়বারই সেমিফাইনালে খেলেছে দলটি। এবারও বাবর আজমের নেতৃত্বে খাদের কিনারে থেকে সেমিফাইনাল নিশ্চিত করে পাকিস্তান।


তবে এবারের আসরের শুরুটা ভালো হয়নি পাকিস্তানের। ভারতের পর জিম্বাবুয়ের বিপক্ষেও হারতে হয়েছে তাদের। তবে শেষ মুহূর্তে ঘুরে দাঁড়িয়ে সেমিফাইনালে পা রেখেছে দলটি।

তবুও দলের পারফরম্যান্সে খুশী নন পাকিস্তানের অনেক সাবেক ক্রিকেটার ও ক্রিকেট বিশ্লেষক। সেই দলে নাম লেখালেন সাবেক বিশ্বসেরা অলরাউন্ডার শহিদ আফ্রিদি।

শহিদ আফ্রিদি এক টুইটবার্তায় বলেন, পাকিস্তানের একাদশে পরিবর্তন আনতে। ওপেনিং জুটিতে পরিবর্তন চান এই অলরাউন্ডার। অবশ্য তার কারণও আছে।

এখন পর্যন্ত বিশ্বকাপে সুপার ফ্লপ পাকিস্তানের উদ্বোধনী জুটি। রিজওয়ান খানিকটা পারলেও পরিপূর্ণ ব্যর্থ অধিনায়ক বাবর আজম। তাই বাবর আজমকে ওপেনিং থেকে সরিয়ে দিতে চান শহিদ আফ্রিদি।

আফ্রিদি লেখেন, ‘বাবর আজম, আমাদের শুরুতে ফায়ার পাওয়ার দরকার। হারিস ও শাদাবের মতো যারা পরিষ্কার ইনটেন্ট দেখাচ্ছে তাদের মতো। দয়া করে হারিসকে রিজওয়ানের সাথে ওপেন করতে দাও।

নিজে ওয়ান ডাউনে নামো, এরপর সেরা হিটারদের নামাও। ম্যাচ জিততে তোমার অনমনীয় হতে হবে এবং ব্যাটিং লাইন ব্যালেন্স করতে ফ্লেক্সিবল হতে হবে।’

এন