tnbd-logo tnbd-logo
tnbd-logo tnbd-logo-light
রাজনীতি প্রকাশনার সময়: ০৭ মার্চ ২০২৩, ২০:৫৭ পিএম

নির্দলীয় সরকারের অধীনে নির্বাচন দিতে হবে : অধ্যাপক মুজিবুর রহমান


2_3ubTuQy.original

মানুষের অধিকার প্রতিষ্ঠার জন্য নির্দলীয়-নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচন দিতে হবে বলে জোর দাবি জানিয়েছেন বাংলাদেশ জামায়াতে ইসলামীর ভারপ্রাপ্ত আমির ও সাবেক এমপি অধ্যাপক মুজিবুর রহমান।


তিনি বলেন, গণতন্ত্র পুনরুদ্ধার ও মানুষের অধিকার আদায়ের জন্য আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে নির্দলীয় নিরপেক্ষ সরকারের অধীনে হতে হবে। এর বিকল্প নেই।

মঙ্গলবার (৭ মার্চ) বাংলাদেশ জামায়াতে ইসলামী কুষ্টিয়া, মেহেরপুর ও মাগুরা জেলার উদ্যোগে আঞ্চলিক এক ভার্চুয়ালি রুকন সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

Magura_07_03_2023

অধ্যাপক মুজিবুর রহমান বলেন, দেশে আজ ন্যায়বিচার বিলুপ্ত। বিশ্বব্যাপী আজ মুসলমানদের প্রতি জুলুম-নির্যাতন ও অবিচার চলছে। কিন্তু জাতিসঙ্ঘ মুসলমানদের অধিকার রক্ষায় কার্যকর কোনো ভূমিকা পালন করতে পারেনি। তাই এখন সময়ের দাবি, বিশ্বের সকল মুসলিম রাষ্ট্রের সমন্বয়ে পৃথক ইসলামি জাতিসঙ্ঘ প্রতিষ্ঠা করা।

বিশেষ অতিথির বক্তব্যে রোকনদের উদ্দেশে অঞ্চল পরিচালক ও কেন্দ্রীয় নির্বাহী সদস্য মোবারক হোসাইন বলেন, সময়কে কাজে লাগিয়ে পরিকল্পনামাফিক জীবন-যাপন করে নিজেকে আরো যোগ্য করে গড়ে তুলতে হবে।

সম্মেলনে দারসুল কোরআন পেশ করেন সহকারী অঞ্চল পরিচালক মাওলানা আজিজুর রহমান। আরো বক্তব্য প্রদান করেন অঞ্চল টিম সদস্য আব্দুল মতিন ও অধ্যক্ষ খন্দকার এ কে এম আলী মুহসিন।

অনুষ্ঠান সঞ্চালনা করেন মাগুরা জেলা আমির এম বি বাকের। উদ্বোধনী বক্তব্য পেশ করেন কুষ্টিয়া জেলা আমির অধ্যাপক মাওলানা আবুল হাশেম। সমাপনী বক্তব্যে সম্মেলনের সভাপতি তাজউদ্দিন খান মেহমানরাসহ অংশগ্রহণকারী সকলকে ধন্যবাদ জ্ঞাপন করে সম্মেলনের সমাপ্তি ঘোষণা করেন।(প্রেস বিজ্ঞপ্তি)

এন