tnbd-logo tnbd-logo
tnbd-logo tnbd-logo-light
সারাদেশ প্রকাশনার সময়: ২০ জুন ২০২৪, ১১:৩১ এএম

মেঘনা নদীতে গোসলে নেমে স্ত্রীর সামনে তলিয়ে গেলেন স্বামী


5
নদীতে নিখোঁজ ব্যক্তির সন্ধানে উদ্ধার অভিযানে ডুবুরি দল। ছবি : সংগৃহীত

চাঁদপুরের মেঘনা নদীতে স্বামী-স্ত্রী একসঙ্গে গোসলে নেমে চোখের সামনে তীব্র স্রোতের তোরে ডুবে গেলেন স্বামী জহিরুল ইসলাম (৩০)।


বৃহস্পতিবার (২০ জুন) সকাল ৭টায় চাঁদপুর শহরের বড়সেটশন লঞ্চঘাট এলাকায় এ ঘটনা ঘটে। খবর পেয়ে বিআইডাব্লিউটিএ ও নৌ ফায়ার সার্ভিসের একাধিক ডুবুরিদল নিখোঁজ জহিরুলের সন্ধানে অভিযান শুরু করেছে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, নিখোঁজ জহিরের বাড়ি বরিশাল এলাকায়। সে তার স্ত্রী ও দুই সন্তান নিয়ে বড়স্টেশন মেঘনাপাড়ে ভাড়া বাসায় থাকতেন। তবে জহির কখনো অটো চালাতেন আবার কখনো লঞ্চঘাটে বাদাম বিক্রি করতেন।

নিখোঁজ জহিরের ভাই নজরুল ইসলাম বলেন, আমার ভাই সাঁতার জানতেন। এ জন্য প্রতিদিন এখানে গোসল করেন। বৃহস্পতিবার তার স্ত্রী মনিরা বেগমসহ গোসল করতে নেমে আর উঠেনি। আমরা ধারণা করছি, নদীর তীব্র স্রোতে সে ডুবে গেছে।

চাঁদপুর নৌ-ফায়ার সার্ভিসের ইনচার্জ মোসলেম মিয়জী বলেন, বৃহস্পতিবার সকাল সাড়ে ৭টায় খবর পেয়ে ডুবুরি দল নিয়ে তাকে উদ্ধারে অভিযান অব্যাহত রেখেছি। কিন্তু নদীর তীব্র স্রোতে তার সন্ধান করা কস্ট হচ্ছে। সকাল ১০টা পর্যন্ত জহিরের সন্ধান করেও পাওয়া যায়নি।

এদিকে, ঘটনার পর সেখানে বসবাসরত শত শত নারী পুরুষ শিশু ভিড় করে। নদী পাড়ে মা ভাই স্ত্রী সন্তানরা জহিরকে হারিয়ে আহাজারি করছেন। স্থানীয়রা অভিযোগ করেন, মেঘনার এই তীব্র স্রোতে গোসলে নামাটাই ঠিক হয়নি।