tnbd-logo tnbd-logo
tnbd-logo tnbd-logo-light
অপরাধ প্রকাশনার সময়: ৩০ জুন ২০২২, ১৭:৪৭ পিএম

পদ্মা সেতুর নাটবল্টু খোলার ঘটনায় আরেক যুবক গ্রেপ্তার


Mahadi-2022

স্টাফ রিপোর্টার : পদ্মা সেতুর নাটবল্টু খোলার ঘটনায় আরও এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশের কাউন্টার টেররিজম ও ট্রান্সন্যাশনাল ক্রাইম (সিটিটিসি) ইউনিট। গ্রেপ্তারকৃত যুবকের নাম মাহাদি হাসান। তার বাড়ি মুন্সিগঞ্জ জেলায়।


বুধবার (২৯ জুন) রাতে লক্ষীপুর থেকে তাকে গ্রেপ্তার করা হয়। নাট খোলার ঘটনায় পদ্মা সেতু (উত্তর) থানায় তার নামে মামলা হয়েছে।

বৃহস্পতিবার (৩০ জুন) ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) মিডিয়া সেন্টারে সাংবাদিক সম্মেলনে এসব কথা জানান সিটিটিসির প্রধান অতিরিক্ত কমিশনার মো. আসাদুজ্জামান।

তিনি বলেন, গত ২৬ জুন সকালে যানবাহন চলাচলের জন্য পদ্মা সেতু খুলে দেওয়া হয়। এদিন বন্ধুদের নিয়ে মোটরসাইকেলে ঢাকা থেকে মাওয়া যান মাহাদি হাসান। বেলা তিনটার দিকে পদ্মা সেতুর নাটবল্টু খোলেন তিনি। ঘটনার ভিডিও চিত্র ধারণ করে সেটি অনলাইন মাধ্যমে ছড়িয়ে দেন।

ভিডিওতে মাহাদি হাসান দাবি করেন, তিনি হাত দিয়ে পদ্মা সেতুর নাটবল্টু খুলেছেন। কিন্তু পুলিশ বলছে, পদ্মা সেতুর নাটবল্টু খোলার ক্ষেত্রে রেঞ্জ ব্যবহার করেন মাহাদি। পুলিশ সেই রেঞ্জ জব্দ করেছে।

ঘটনার পর থেকে মাহাদি ও তার বন্ধুদের খুঁজছিল পুলিশ। মাহাদিকে গ্রেপ্তারের পর তার বন্ধুদের খোঁজ চলছে।

পুলিশ জানিয়েছে, একটি মাদ্রাসা থেকে দাখিল ও আলিম পাস করেন মাহাদি। এরপর রাজধানীর কবি নজরুল সরকারি কলেজে স্নাতক শ্রেণিতে ভর্তি হন। কিন্তু সেখানে পড়াশোনা শেষ করতে পারেননি তিনি।

এইচএন