tnbd-logo tnbd-logo
tnbd-logo tnbd-logo-light
রাজনীতি প্রকাশনার সময়: ৩১ অক্টোবর ২০২৩, ২১:০৯ পিএম

মির্জা আব্বাস ও আলাল গ্রেপ্তার


1698764196.ab

বিএনপির জাতীয় স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস ও যুগ্ম মহাসচিব সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলালকে গ্রেফতার করেছে ঢাকা মহানগর গোয়েন্দা (ডিবি) পুলিশ।


মঙ্গলবার (৩১ অক্টোবর) রাতে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়। গ্রেফতারের পর তাদেরকে মিন্টো রোডে ডিবি কার্যালয়ে নেয়া হয়েছে বলে জানা গেছে।

ডিবি জানায়, শাহজাহানপুরের পাশে শহীদবাগ মসজিদ গলি এলাকার একটি বাসা থেকে মির্জা আব্বাসকে গ্রেফতার করা হয়।

ডিবি মতিঝিল বিভাগের এক ঊর্ধ্বতন কর্মকর্তা মির্জা আব্বাসের গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেছেন। নাম প্রকাশ না করার শর্তে তিনি বলেন, মির্জা আব্বাসকে গ্রেফতার করে ডিবি কার্যালয়ে নিয়ে আসা হয়েছে।

এর আগে বিএনপির চেয়ারপাসনের প্রেস উইংয়ের সদস্য শামসুদ্দিন দিদার বলেন, মির্জা আব্বাসকে গ্রেফতার করতে শাহজাহানপুরের শহীদবাগ মসজিদ গলি ঘিরে ফেলেছে আইনশৃঙ্খলা রক্ষাকারি বাহিনীর অসংখ্য সদস্য।

ডিবির অপর এক কর্মকর্তা বলেন, শাহজাহানপুর এলাকার আরেকটি বাসা থেকে ওই সময়ে মোয়াজ্জেম হোসেন আলালকে গ্রেফতার করা হয়। গোয়েন্দা পুলিশের দায়িত্বশীল এক কর্মকর্তা বিষয়টি নিশ্চিত করে বলেছেন, গত ২৮ অক্টোবর বিএনপির মহাসমাবেশকে কেন্দ্র করে পুলিশ সদস্যকে পিটিয়ে হত্যা ও প্রধান বিচারপতির বাসভবনে হামলা-ভাঙচুরসহ প্রায় সব মামলায় আসামি করা হয়েছে মির্জা আব্বাস ও মোয়াজ্জেম হোসেন আলালকে।

এমবি