tnbd-logo tnbd-logo
tnbd-logo tnbd-logo-light
জাতীয় প্রকাশনার সময়: ১০ জুন ২০২৩, ১৪:০৪ পিএম

২ সপ্তাহের মধ্যে বিদ্যুৎ স্বাভাবিক হবে: পরিকল্পনামন্ত্রী


1

দুই সপ্তাহের মধ্যে বিদ্যুৎ স্বাভাবিক হবে বলে জানিয়েছেন পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান এমপি।


শনিবার (১০ জুন) সকালে সুনামগঞ্জের শহীদ বীর মুক্তিযোদ্ধা জগৎ জ্যোতি পাবলিক লাইব্রেরিতে অনুষ্ঠানে হাওরে আগাম বন্যারোধে শীর্ষক করণীয় বৈঠকে তিনি এ কথা বলেন।

পরিকল্পনামন্ত্রী বলেন, বিদ্যুৎ নিয়ে সরকার কাজ করছে। আদানি থেকে বিদ্যুৎ আসছে, কয়লাও জাহাজে আছে। মংলা বন্দরে জাহাজ ভিড়ছে। ২ সপ্তাহের মধ্যেই বিদ্যুৎ স্বাভাবিক হবে। তবে ১৬/১৭ দিন লাগলে ক্ষমা করে দিয়েন।

তিনি বলেন, আমাদের রাজনৈতিক স্থিতিশীলতা প্রয়োজন। রাজনৈতিক স্থায়িত্ব দরকার। আওয়ামী লীগের স্থায়িত্ব নয়, শেখ হাসিনার স্থায়িত্ব নয়, রাজনৈতিক স্থায়িত্ব দরকার। বিলাসী কার্যক্রম থেকে দূরে থাকতে হবে।

এ সময় মন্ত্রী আরও বলেন, যে সব রাজনৈতিক কার্যক্রম সমাজে বিশৃঙ্খলা সৃষ্টি করে, গরিবের রুটি রুজিতে বাঁধা দেয়, মাছ ধরতে দেয় না, বিলে যেতে দেয় না, হাসপাতালে যেতে দেয় না এসব কার্যক্রম বন্ধ রাখতে হবে।

সমকালের উপদেষ্টা আবু সাঈদ খানের সভাপতিত্বে এ অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন-সুনামগঞ্জ ৪ আসনের সংসদ সদস্য, সংরক্ষিত আসনের সংসদ সদস্য শামিমা শাহরিয়ার, জেলা প্রশাসক দিদারে আলম মোহাম্মদ মাকসুদ চৌধুরী, পুলিশ সুপার এহসান শাহ, পৌর মেয়র নাদের বখতসহ জেলা-উপজেলার জনপ্রতিনিধি, পরিবেশ কর্মী ও বিভিন্ন সংগঠনের মানুষ।

এন