tnbd-logo tnbd-logo
tnbd-logo tnbd-logo-light
রাজনীতি প্রকাশনার সময়: ১৩ অক্টোবর ২০২২, ২১:৫৯ পিএম

বিএনপির ডাকে কর্মীরাও আসেনি : তথ্যমন্ত্রী


তথ্যমন্ত্রী

তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ বলেছেন, জনগণ বিএনপির ডাকে সাড়া দেয়নি, তার প্রমাণ-সেখানে তাদের কর্মীরাও আসেনি। পলোগ্রাউন্ডের এক-তৃতীয়াংশও পূরণ করতে পারেনি তারা।


বৃহস্পতিবার (১৩ অক্টোবর) দুপুরে সচিবালয়ে মন্ত্রণালয়ের সভাকক্ষে সাংবাদিকদের সাথে মতবিনিময়কালে চট্টগ্রামে বিএনপির বিভাগীয় সমাবেশ প্রসঙ্গে এক প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন। বুধবার চট্টগ্রামের পলোগ্রাউন্ডে বিএনপির ওই সমাবেশ অনুষ্ঠিত হয়।

তথ্যমন্ত্রী বলেন, ‘এই সমাবেশ করার আগে বিএনপি হাঁকডাক দিয়েছিল—লাখ লাখ মানুষ হবে এবং চট্টগ্রাম শহরে জনজোয়ার তৈরি হবে। কিন্তু বাস্তবতা হচ্ছে, পলোগ্রাউন্ডের এক-তৃতীয়াংশও পূর্ণ হয়নি।

আমাদের ছেলেবেলায় পলোগ্রাউন্ডে মাঝে মধ্যে ভ্যারাইটি শো হতো। ভ্যারাইটির শো’র সময় যত লোক হতো, গতকাল তাদের সমাবেশে তার চেয়ে একটু বেশি হয়েছে।’

তিনি আরও বলেন, ‘জনগণ যে তাদের ডাকে সাড়া দেয়নি তার প্রমাণ হচ্ছে সেখানে, এমনকি তাদের কর্মীরাও আসেনি। গতকাল তাদের সমাবেশে কেউ বাধা সৃষ্টি করেনি। নির্বিঘ্নে তারা নোয়াখালী, কুমিল্লা, লক্ষ্মীপুর, বান্দরবান, খাগড়াছড়ি, রামগড়, কক্সবাজার একশ’-দেড়শ’ কিলোমিটার দূর থেকে সবাই এসেছে। এরপরও পলোগ্রাউন্ড মাঠের এক-তৃতীয়াংশও পূর্ণ হয়নি।’

এন