tnbd-logo tnbd-logo
tnbd-logo tnbd-logo-light
জাতীয় প্রকাশনার সময়: ১৫ সেপ্টেম্বর ২০২২, ১২:৫৭ পিএম

চট্টগ্রামের মিরসরাইয়ে সড়ক দুর্ঘটনা, নিহত ৪


77

চট্টগ্রাম জেলার মিরসরাইয়ে কাভার্ডভ্যান চাপায় ৪ জন নিহত হয়েছেন। এ দুর্ঘটনায় দুই পুলিশ সদস্যসহ অন্তত ১০ জন আহত হয়েছেন।


বুধবার (১৪ সেপ্টেম্বর) রাত সাড়ে ১১টার দিকে মিরসরাইয়ে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সোনাপাহাড় এলাকায় এ মর্মান্তিক দুর্ঘটনা ঘটে।

সংবাদ মাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছেন জোরারগঞ্জ হাইওয়ে থানা পুলিশের উপ-পরিদর্শক কামরুল হোসেন।

পুলিশ জানায়, এ মর্মান্তিক দুর্ঘটনায় ঘটনাস্থলেই ৪ জন নিহত হন।

নিহতরা হলেন : চট্টগ্রামের মিরসরাই উপজেলার দুর্গাপুর ইউনিয়নের রায়পুর গ্রামের মো. হারুনের ছেলে মেহেদী হাসান (২২), উপজেলা সদর ইউনিয়নের গড়িয়াইশ গ্রামের শামসুদ্দীনের ছেলে সুমন (২৮) ও শেখ ফরিদ (৩০) এবং পূর্ব রায়পুর এলাকার আবুল কাশেম।

আহতরা হলেন : জোরারগঞ্জ হাইওয়ে থানা পুলিশের এএসআই মো. মোস্তফা (৪৫) ও কনস্টেবল আব্দুল আউয়াল (৫০), স্থানীয় বাসিন্দা রফিক (২৫), শেখ আহম্মদ (৪৫)। অন্যদের পরিচয় জানা যায়নি। এদের মধ্যে এএসআই মোস্তফার অবস্থা আশঙ্কাজনক।

পুলিশ ও স্থানীয়দের সূত্রে জানা যায়, বুধবার রাত ১১টার দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মিরসরাইয়ের সোনাপাহাড় ফিলিং স্টেশন থেকে বের হওয়ার পর একটি লরিকে চট্টগ্রামগামী জোনাকি পরিবহনের একটি বাস ধাক্কা দেয়।

সংবাদ পেয়ে দায়িত্বরত হাইওয়ে পুলিশ এসে সেখানে সড়কের পাশে দাঁড়িয়ে কথা বলছিলেন। তখন সঙ্গে এলাকার লোকজন ও স্থানীয় সিএনজিচালকরাও ছিলেন।

ঢাকা থেকে চট্টগ্রামগামী একটি কাভার্ডভ্যান এমন সময় দাঁড়িয়ে থাকা সবাইকে চাপা দিলে এ হতাহতের ঘটনা ঘটে।

আহতদেরকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে (চমেক) প্রেরণ করা হয়েছে বলে মিরসরাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক ডা. পলাশ কুমার দে নিশ্চিত করেছেন।

এন