tnbd-logo tnbd-logo
tnbd-logo tnbd-logo-light
রাজনীতি প্রকাশনার সময়: ২২ সেপ্টেম্বর ২০২৪, ২১:২৩ পিএম

জনাব মঞ্জরুল ইসলাম ভূঁইয়ার স্ত্রী মাজেদা ইসলাম মৃত্যুতে জামায়াতের শোক


Lalmonirhat_22_09_2024

বাংলাদেশ জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য ও বাংলাদেশ ইসলামী ছাত্রশিবিরের সাবেক কেন্দ্রীয় সেক্রেটারি জেনারেল জনাব মঞ্জরুল ইসলাম ভূঁইয়ার স্ত্রী মাজেদা ইসলাম ব্রেইন স্ট্রোকে আক্রান্ত হয়ে ২২ সেপ্টেম্বর ভোর ৫টায় ৪৮ বছর বয়সে ইন্তিকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিঊন)। তিনি স্বামী ও ৫ কন্যাসহ বহু আত্মীয়-স্বজন রেখে গিয়েছেন।


রবিবার ( ২২ সেপ্টেম্বর )বাংলাদেশ জামায়াতে ইসলামীর আমীর ডা. শফিকুর রহমান মাজেদা ইসলামের ইন্তিকালে গভীর শোক প্রকাশ করে এ শোকবাণী প্রদান করেছেন।

২২ সেপ্টেম্বর রবিবার সকাল সোয়া ১০টায় মিরপুর ১৪ নং পুলিশ স্টাফ কলেজের দক্ষিণ পাশে জামিউল উলুম মাদ্রাসা মাঠে অনুষ্ঠিত হয়। ইমামতি করেন বাংলাদেশ জামায়াতে ইসলামীর সেক্রেটারি জেনারেল ও সাবেক এমপি অধ্যাপক মিয়া গোলাম পরওয়ার। উপস্থিত ছিলেন জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য, ঢাকা মহানগরী উত্তরের নায়েবে আমীর আব্দুর রহমান মুসা, সেক্রেটারি ড. মুহাম্মাদ রেজাউল করিম, ঢাকা মহানগরী দক্ষিণের নায়েবে আমীর আ. সবুর ফকির, ঢাকা মহানগরী উত্তরের প্রচার-মিডিয়া সম্পাদক আতাউর রহমান সরকার, শহিদুল্লাহ, দক্ষিণের কর্মপরিষদ সদস্য কামরুল আহসান হাসান, ঢাকা জেলা দক্ষিণ জামায়াতের আমীর দেলোয়ার হোসেন প্রমুখ। জানাযা শেষে আমীরে জামায়াত ডা.শফিকুর রহমান তাঁর পরিবারের সদস্যদের সাথে সাক্ষাৎ করে তাদের সান্ত্বনা দেন। মরহুমার জানাযায় জামায়াতে ইসলামী ও ইসলামী ছাত্রশিবিরের বিপুল সংখ্যক নেতাকর্মীসহ বহু মুসল্লী শরীক হন। জানাযা শেষে তাঁকে বরিশালের গ্রামের বাড়িতে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে।

শোকবাণীতে তিনি বলেন, মাজেদা ইসলাম একজন পরহেযগার ও গুণী মহিলা ছিলেন। আল্লাহ সুবহানাহু ওয়া তা’আলা তাঁকে ক্ষমা ও রহম করুন এবং তাঁর কবরকে প্রশস্ত করুন। তাঁর গুনাহখাতাগুলোকে ক্ষমা করে দিয়ে নেকিতে পরিণত করুন। কবর থেকে শুরু করে পরবর্তী প্রত্যেকটি মঞ্জিলকে তাঁর জন্য সহজ, আরামদায়ক ও কল্যাণময় করে দিন। আল্লাহ রাব্বুল আলামীন তাঁকে জান্নাতে উচ্চ মাকাম দান করুন এবং তাঁর শোকাহত পরিবার-পরিজনদেরকে এ শোক সহ্য করার তাওফিক দান করুন।

বার্তা প্রেরক,

প্রেসবিজ্ঞপ্তি//এমএইচ