tnbd-logo tnbd-logo
tnbd-logo tnbd-logo-light
সারাদেশ প্রকাশনার সময়: ১৮ অগাস্ট ২০২৩, ১৭:৩৩ পিএম

মোটরসাইকেল-পিকআপ সংঘর্ষ, নিহত ২


ddd-2023

দিনাজপুরের ঘোড়াঘাটে পিকআপ ভ্যানের সঙ্গে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে দুই ভাই নিহত হয়েছেন। নিহতরা সম্পর্কে আপন দুই চাচাতো ভাই।


আজ শুক্রবার দুপুর একটার দিকে ঘোড়াঘাট পৌরশহরের বিরাহিমপুর গুচ্ছগ্রামের সামনে গোবিন্দগঞ্জ-দিনাজপুর আঞ্চলিক মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহত আশরাফুল ইসলাম (৪২) ঘোড়াঘাট পৌরসভার ৫নং ওয়ার্ডের হঠাৎপাড়া মহল্লার আফতাব উদ্দিনের ছেলে ও খালেদুল ইসলাম (৩২) গাইবান্ধার পলাশবাড়ি উপজেলার জাইতর গ্রামের গণকপাড়ার মহির উদ্দিনের ছেলে।

জানা গেছে, শুক্রবার দুপুর একটার দিকে গোবিন্দগঞ্জ থেকে একটি খালি পিকআপ ভ্যান (ঢাকা মেট্রো-ন ১৯-১৫০৮) দিনাজপুরের দিকে যাচ্ছিল। আর ঘোড়াঘাটের রানিগঞ্জ বাজার থেকে মোটরসাইকেলে করে দুজন গোবিন্দগঞ্জের দিকে যাচ্ছিলেন। পথে ঘোড়াঘাটের বিরাহিমপুর গুচ্ছগ্রামের সামনে পৌঁছালে আশরাফুল মোটরসাইকেলটি রাস্তার ডানপাশ দিয়ে অতিক্রম করার চেষ্টা করেন। এ সময় বিপরীত দিক থেকে আসা দ্রুতগামী পিকআপ ভ্যানের সঙ্গে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়।

এতে মোটরসাইকেল থেকে দুজন পিকআপ ভ্যানের নিচে চাপা পড়ে গুরুতর আহত হন। স্থানীয়রা আহত দুজনকে সেখান থেকে উদ্ধার করে ঘোড়াঘাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেন। পরে সেখানে চিকিৎসাধীন অবস্থায় দুজনের মৃত্যু হয়।

ঘোড়াঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসাদুজ্জামান আসাদ বলেন, সড়ক দুর্ঘটনায় নিহত দুইজনের মরদেহ উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় পিকআপের চালক ও সহকারীকে আটক করা হয়েছে।

এমবি