tnbd-logo tnbd-logo
tnbd-logo tnbd-logo-light
প্রকাশনার সময়: ০৮ নভেম্বর ২০২১, ১০:৪১ এএম

ভারতের ছত্তিশগড়ে পুলিশ ক্যাম্পে গুলি, ৪ জওয়ান নিহত


ভারতীয় জওয়ান .jpg

হিন্দুস্তান টাইমস বলছে, প্রাথমিক তথ্য অনুসারে, একজন জওয়ান তার একে-৪৭ রাইফেল দিয়ে নিজের সহকর্মীদের ওপর গুলি চালালে তাদের মধ্যে ৪ জন মারা যান এবং ৩ জন জখম হন।


ভারতের ছত্তিশগড়ে আধা সামরিক বাহিনী সেন্ট্রাল রিজার্ভ পুলিশ ফোর্সের (সিআরপিএফ) এক সদস্যের গুলিতে নিহত হয়েছেন ওই বাহিনীরই চার সদস্য।

আজ সোমবার ( ৮ নভেম্বর) ভোরে ছত্তীশগড়ের সুকমার মারাইগুড়া পুলিশ ক্যাম্পে এ ঘটনা ঘটে।

ভারতীয় সংবাদমাধ্যম জি নিউজের প্রতিবেদনে বলা হয়েছে, এক জওয়ান আচমকাই এলোপাতাড়ি গুলি চালাতে শুরু করেন।

জি নিউজ অবশ্য ৩ জন নিহত হওয়ার কথা জানাচ্ছে। তারা বলছে, এ ঘটনায় আরও বেশ কয়েকজন আহত হয়েছেন। তাদের অবস্থা আশঙ্কাজনক। আহতদের হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে।

তবে এশিয়া নেট নিউজ, হিন্দুস্তান টাইমস ও খবর অনলাইন ৪ জনের মৃত্যুর কথা জানিয়েছে। এএনআইও তাদের টুইটে ৪ জনের নিহত হওয়ার কথা জানিয়েছে।

ভারতীয় জওয়ান নিহত.jpg

হিন্দুস্তান টাইমস বলছে, প্রাথমিক তথ্য অনুসারে, একজন জওয়ান তার একে-৪৭ রাইফেল দিয়ে নিজের সহকর্মীদের ওপর গুলি চালালে তাদের মধ্যে ৪ জন মারা যান এবং ৩ জন জখম হন।

অভিযুক্ত জওয়ানকে আটক করা হয়েছে এবং তাকে জিজ্ঞাসাবাদ চলছে।

পুলিশের ইনস্পেক্টর জেনারেল (বস্তার রেঞ্জ) সুন্দররাজ পি বলেন, রাজ্যের রাজধানী রায়পুর থেকে প্রায় ৪০০ কিলোমিটার দূরে অবস্থিত জেলার লিঙ্গামপল্লি গ্রামে সিআরপিএফের ৫০তম ব্যাটালিয়নের ক্যাম্পে ভোররাত সাড়ে ৩টার দিকে ঘটনাটি ঘটে।

খবর অনলাইন বলছে, সিআরপিএফের ক্যাম্পে এই ধরনের ঘটনা নতুন কিছু নয়। অনেক ক্ষেত্রে অভিযুক্ত জওয়ান মানসিকভাবে বিপর্যস্ত থাকেন বলে জানা যায়। সেখান থেকেই এই ধরনের ঘটনা তিনি ঘটিয়ে ফেলেন।

আজ সোমবার ভোররাতের ঘটনার পেছনেও এই রকম কিছু কারণ থাকতে পারে বলে মনে করছে পুলিশ।

এইচএন