tnbd-logo tnbd-logo
tnbd-logo tnbd-logo-light
রাজনীতি প্রকাশনার সময়: ২৩ ডিসেম্বর ২০২৩, ২০:৫৪ পিএম

শহীদ মাহবুবুর রহমানের পরিবারের সাথে দেখা করেছেন আবদুল হালিম


download (17)

বাংলাদেশ জামায়াতে ইসলামীর সহকারী সেক্রেটারি জেনারেল ও রংপুর-দিনাজপুর অঞ্চল পরিচালক মাওলানা আবদুল হালিম দুর্বৃত্তদের আঘাতে শহীদ মাহবুবুর রহমানের পরিবারের সাথে দেখা করেছেন, তিনি তাঁর পরিবারের সদস্যদের খোঁজ-খবর নেন এবং সান্ত¡না প্রদান করেন।


এ সময় তিনি মাহবুবুর রহমানের কবর জিয়ারত করেন এবং তাঁকে শহীদ হিসেবে কবুল করার জন্য মহান রবের নিকট দোয়া করেন।

শুক্রবার (২২ ডিসেম্বর) রাতে বাংলাদেশ জামায়াতে ইসলামীর সহকারী সেক্রেটারি জেনারেল ও রংপুর-দিনাজপুর অঞ্চল পরিচালক মাওলানা আবদুল হালিম শহীদ মাহবুবুর রহমানের পায়রাবন্দ ও গ্রামের বাড়িতে শোকাহত পরিবারের সাথে দেখা করেন।

গত ৫ নভেম্বর রবিবার রাত সাড়ে ৯টার দিকে রংপুর জেলার মিঠাপুকুর উপজেলার পায়রাবন্দ ইউপি চেয়ারম্যান এবং রংপুর জেলা শ্রমিক কল্যাণ ফেডারেশনের সহ-সভাপতি ও রংপুর জেলা ছাত্রশিবিরের সাবেক সভাপতি মাহবুবুর রহমান মাহবুব নিজ ব্যবসায় প্রতিষ্ঠান বন্ধ করে বাড়ি ফেরার পথে পায়রাবন্দ বাজারে পূর্ব থেকে ওঁত পেতে থাকা দুর্বৃত্ত কর্তৃক দায়ের আঘাতে শাহাদাত বরণ করেন। মাওলানা আবদুল হালিম ঘটনার নেপথ্যে থাকা কুশিলবদের তদন্ত পূর্বক গ্রেফতার না করায় আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর কর্মকাÐে বিস্ময় প্রকাশ করেন এবং ঘটনার পেছনের পরিকল্পনাকারীদের গ্রেফতারের দাবি ব্যক্ত করেন।

তাঁর সাথে উপস্থিত ছিলেন মরহুমের বড় সন্তান লাবিব আহসান, কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য অধ্যাপক মাহবুবুর রহমান বেলাল, রংপুর জেলা আমীর ও মিঠাপুকুর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যাান অধ্যাপক গোলাম রব্বানী, রংপুর জেলা সেক্রেটারি মাওলানা এনামুল হক, মিঠাপুকুর উপজেলা সেক্রেটারি আসাদুজ্জামান শিমুল, পায়রাবন্দ ইউনিয়ন জামায়াতের আমীর হাফেজ আবদুস সামাদ, মিঠাপুকুর (পূর্ব) সাংগঠনিক থানা ইসলামী ছাত্রশিবিরের সভাপতি রাফিউল ইসলাম রাফি প্রমুখ।

পেস বিজ্ঞপ্তি