tnbd-logo tnbd-logo
tnbd-logo tnbd-logo-light
খেলা প্রকাশনার সময়: ২৪ অক্টোবর ২০২২, ০৯:৫৯ এএম

ডাচদের বিপক্ষে টস হেরে ব্যাটিংয়ে বাংলাদেশ


808

আকাশ মেঘলা, বৃষ্টির শঙ্কা। এর মধ্যেই টস করতে নেদারল্যান্ডস অধিনায়ক স্কট এডওয়ার্ডসের সঙ্গে মাঠে নামলেন বাংলাদেশের অধিনায়ক সাকিব আল হাসান।


সোমবার (২৪ অক্টোবর) বিশ্বকাপের সুপার টুয়েলভে বাংলাদেশ প্রথম ম্যাচ খেলতে নামছে নেদারল্যান্ডসের বিপক্ষে। এই ম্যাচে টস জিতে বোলিং নিয়েছে ডাচরা, সাকিব আল হাসানের দলকে আগে ব্যাটিং করতে হচ্ছে।

প্রথম ম্যাচে নামার আগে নিজেদের প্রস্তুতি নিয়ে সাকিব বললেন, ‘হোবার্টে আমরা এসেছি দেরিতে। কিন্তু নিউ জিল্যান্ডে আমাদের ভালো প্রস্তুতি হয়েছে। আমরা ভালোভাবে প্রস্তুত একটি দল।

কিন্তু আজ পারফর্ম করতে হবে। অনেক তরুণ খেলোয়াড় আছে যারা সিনিয়রদের দিকে তাকিয়ে। কিন্তু আজ জিততে হলে সবাইকে সমানভাবে ভালো পারফর্ম করতে হবে।’

বাংলাদেশ স্কোয়াড : সৌম্য সরকার, নাজমুল হোসেন শান্ত, লিটন দাস, সাকিব আল হাসান (অধিনায়ক), আফিফ হোসেন, ইয়াসির আলী রাব্বি, নুরুল হাসান সোহান (উইকেটকিপার), মোসাদ্দেক হোসেন, তাসকিন আহমেদ, মোস্তাফিজুর রহমান, হাসান মাহমুদ।

নেদারল্যান্ডস স্কোয়াড : ম্যাক্স ও’ডাউড, বিক্রমজিৎ সিং, বাস ডি লিড, টম কুপার, কলিন অ্যাকারম্যান, স্কট এডওয়ার্ডস (অধিনায়ক ও উইকেটকিপার), টিম প্রিঙ্গেল, লোগান ফন বিক, শারিজ আহমেদ, ফ্রেড ক্লাসেন, পল ফন মিকেরেন।

এন