tnbd-logo tnbd-logo
tnbd-logo tnbd-logo-light
রাজনীতি প্রকাশনার সময়: ০৭ জানুয়ারী ২০২৪, ১৫:৪০ পিএম

ভোটারশূন্য কেন্দ্রগুলোই প্রমাণ করে জনগণ নির্বাচন প্রত্যাখ্যান করেছে : জামায়াত


Capture

জামায়াত ইসলামীর নেতৃবৃন্দ বলেছেন, ক্ষমতালোভী আওয়ামী সরকার দেশের মানুষের সাথে যে নির্মম উপহাস ও প্রতারণা করতে চলেছিলো তার সমুচিত জবাব ভোট বর্জন করে দিয়েছে জনগণ। ভোটার শূন্য ভোটকেন্দ্র গুলোই প্রমাণ করে এদেশের মানুষ এই ফ্যাসিস্ট সরকারের প্রহসনের নির্বাচনকে ঘৃণাভরে প্রত্যাখ্যান করেছে।


রবিবার (৭ জানুয়ারী) রাজধানীতে হরতাল সমর্থনে পিকেটিং ও গণসংযোগ কালে এ সব কথা বলেন বাংলাদেশ জামায়াতে ইসলামী মহানগরী দক্ষিণের নেতাকর্মীরা।

জামায়াতের নেতৃবৃন্দ বলেন, এই নির্বাচনের সাথে বাংলাদেশের সাধারণ জনগণের কোনো সম্পর্ক নেই। তাই অবিলম্বে এই স্বৈরাচারী আওয়ামী সরকারের পতন ঘটিয়ে দেশে নির্দলীয় তত্ত্বাবধায়ক সরকারের অধীনে অবাধ ও সুষ্ঠু নির্বাচনের ব্যবস্থা করতে হবে।

বাংলাদেশ জামায়াতে ইসলামীর কেন্দ্র ঘোষিত কর্মসূচির আলোকে ভোটাধিকার ও গণতন্ত্র পুনরুদ্ধারের গণআন্দোলনের অংশ হিসেবে প্রহসনের নির্বাচন বর্জন ও আমীরে জামায়াত সহ সকল রাজবন্দীর মুক্তির দাবিতে রাজধানীর বিভিন্ন স্পটে মিছিল, পিকেটিং ও গণসংযোগ করেছে বাংলাদেশ জামায়াতে ইসলামী ঢাকা মহানগরী দক্ষিণের নেতাকর্মীরা।

রাজধানীর খিলগাঁও এ মিছিল-পিকেটিং: ৪৮ ঘন্টা হরতালের সমর্থনে আজকে রাজধানীর খিলগাঁও এ মিছিল-পিকেটিং করে বাংলাদেশ জামায়াতে ইসলামী ঢাকা মহানগরী দক্ষিণের নেতাকর্মীরা। ঢাকা মহানগরী দক্ষিণের মজলিশে শূরা সদস্য আব্দুল্লাহ আল আমিন ও সাজিদুর রহমান শিবলীর নেতৃত্বে এ সময় আরও উপস্থিত ছিলেন ঢাকা মহানগরী দক্ষিণের মজলিশে শূরা সদস্য আবু মুয়াজ, জামায়াত নেতা এডভোকেট সিদ্দিকুর রহমান, ইকবাল হোসেন, মোহাম্মদ সারোয়ার আবিদুর রহমান, নাইম ইসলাম সহ জামায়াত ও শিবিরের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।

রাজধানীর মতিঝিলে মিছিল ও পিকেটিং: কেন্দ্র ঘোষিত আজকের হরতালের সমর্থনে রাজধানীর মতিঝিলে মিছিল ও পিকেটিং করেছে বাংলাদেশ জামায়াতে ইসলামী ঢাকা মহানগরী দক্ষিণের নেতাকর্মীরা। ঢাকা মহানগরী দক্ষিণের মজলিশে শুরা সদস্য মুতাসিম বিল্লাহর নেতৃত্বে এ সময় আরো উপস্থিত ছিলেন থানার কর্মপরিষদ সদস্য সহ বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।

রাজধানীর শাহজাহানপুরে মিছিল ও পিকেটিং: ৪৮ ঘন্টা হরতালের সমর্থনে রাজধানীর শাহজাহানপুরে মিছিল ও পিকেটিং করেছে বাংলাদেশ জামায়াতে ইসলামী ঢাকা মহানগরী দক্ষিণের নেতাকর্মীরা। ঢাকা মহানগরী দক্ষিণের মজলিশে শুরা সদস্য আবু আম্মারের নেতৃত্বে এ সময় আরো উপস্থিত ছিলেন মহানগরী দক্ষিণের মজলিসে শূরা সদস্য গিয়াস উদ্দিন, সারোয়ার হোসেন, জামায়াত নেতা মহসিন সহ বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।

রাজধানীর ডেমরায় মিছিল ও পিকেটিং: প্রহসনের নির্বাচন বর্জনের দাবীতে হরতালের সমর্থনে রাজধানীর ডেমরা মহাসড়কে মিছিল ও পিকেটিং করে বাংলাদেশ জামায়াতে ইসলামী ঢাকা মহানগরী দক্ষিণের নেতাকর্মীরা। ঢাকা মহানগরী দক্ষিণের মজলিসে শুরা সদস্য মোজাফফর হোসেন এর নেতৃত্বে এসময় আরও উপস্থিত ছিলেন ঢাকা মহানগরী দক্ষিণের মজলিসে শুরা সদস্য মুহাঃ দেলোয়ার হোসাইন, তমিজ উদ্দিন, জসিম উদ্দিন ছাত্রনেতা রাকিবুল ইসলাম, সৌরভসহ বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।

রাজধানীর হাজারীবাগে মিছিল ও পিকেটিং: জামায়াতে ইসলামীর ডাকে আজকের হরতালের সমর্থনে রাজধানীর হাজারীবাগে মিছিল ও পিকেটিং করে বাংলাদেশ জামায়াতে ইসলামী ঢাকা মহানগরী দক্ষিণের নেতাকর্মীরা। ঢাকা মহানগরী দক্ষিণের মজলিশে শুরা সদস্য মাহফুজ আলমের নেতৃত্বে এসময় আরও উপস্থিত ছিলেন থানা কর্মপরিষদ সদস্য সহ বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।

রাজধানীর কামরাঙ্গীরচরে মিছিল ও পিকেটিং: কেন্দ্র ঘোষিত হরতালের সমর্থনে রাজধানীর কামরাঙ্গীরচরে মিছিল ও পিকেটিং করে বাংলাদেশ জামায়াতে ইসলামী ঢাকা মহানগরী দক্ষিণের নেতাকর্মীরা। ঢাকা মহানগরী দক্ষিণের মজলিসে শুরা সদস্য মুজিবুর রহমানের নেতৃত্বে এসময় আরও উপস্থিত ছিলেন থানা কর্মপরিষদ সদস্য সহ বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।

রাজধানীর কদমতলীতে মিছিল ও পিকেটিং: ২দিন ব্যাপী হরতালের সমর্থনে রাজধানীর কদমতলীতে মিছিল ও পিকেটিং করে বাংলাদেশ জামায়াতে ইসলামী ঢাকা মহানগরী দক্ষিণের নেতাকর্মীরা। ঢাকা মহানগরীর দক্ষিণের মজলিশে শুরা সদস্য কবিরুল ইসলামের নেতৃত্বে মিছিল ও পিকেটিং এ আরও উপস্থিত ছিলেন জামায়াত নেতা মুহাম্মদ হেলাল উদ্দিন, আশরাফুল আলম, রফিকুল ইসলাম, ছাত্রনেতা ইসমাইল, মানোয়ারসহ বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।

প্রেস বিজ্ঞপ্তি