tnbd-logo tnbd-logo
tnbd-logo tnbd-logo-light
রাজনীতি প্রকাশনার সময়: ১০ এপ্রিল ২০২৩, ১৯:৪৯ পিএম

বিএনপি সুষ্ঠু রাজনৈতিক ধারায় নেই: দীপু মনি


দীপু মনি

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি বলেছেন, বিএনপি সুষ্ঠু ও স্বাভাবিকভাবে রাজনৈতিক ধারায় নেই।


সোমবার (১০ এপ্রিল) বিকেলে চাঁদপুর শহরের গণি মডেল উচ্চ বিদ্যালয় মাঠে কোড়ালিয়া ছাত্র ও যুব সমাজের উদ্যোগে অসহায়দের মাঝে ঈদ সামগ্রী বিতরণ শেষে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

দীপু মনি বলেন, মির্জা ফখরুলদের কাছে যে কোনো কিছুই ফাঁদ মনে হচ্ছে। পূর্বের সিটি করপোরেশন নির্বাচনগুলো অবাধ-সুষ্ঠু ও নিরপেক্ষভাবে সম্পন্ন হয়েছে। এবারও সুন্দরভাবে সম্পন্ন হবে।

শিক্ষামন্ত্রী বলেন, বিএনপি সবার জন্য সারাক্ষণ ফাঁদ পাততে পাততে এখন যে কোনো জায়গায় যা কিছু দেখেন সকল শুভ উদ্যোগকে ফাঁদই মনে হয়। তাদের চিন্তাটাই বিকৃত পর্যায়ে পৌঁছে গেছে। সরকারের সদিচ্ছা সময় মতো একটি নির্বাচন করা। সেটাকেও তারা তাদের বিকৃত মস্তিষ্ক দিয়ে ফাঁদ হিসেবে দেখছে।

এ সময় চাঁদপুর জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ডা. জেআর ওয়াদুদ টিপু, চাঁদপুর পৌরসভার মেয়র জিল্লুর রহমান জুয়েল, পৌর আওয়ামী লীগের সভাপতি আমিনুর রহমান বাবুল, প্যানেল মেয়র ফরিদা ইলিয়াস, অ্যাডভোকেট হেলাল ,চাঁদপুর সরকারি কলেজ ছাত্রলীগের সভাপতি সোহেল প্রমুখ উপস্থিত ছিলেন।

এমআই