tnbd-logo tnbd-logo
tnbd-logo tnbd-logo-light
বিনোদন প্রকাশনার সময়: ০৭ অক্টোবর ২০২২, ১২:৫৮ পিএম

কাতার বিশ্বকাপ মাতাবেন নোরা ফাতেহি


Nora_fatehi

বলিউডের আইটেম গার্ল খ্যাত নোরা ফাতেহি। আসন্ন বিশ্বকাপের থিম সংয়ে পারফর্ম করতে যাচ্ছেন এ বলিউড তারকা।


ভারতীয় গণমাধ্যম পিঙ্কভিলার একটি প্রতিবেদন অনুসারে, নোরাকে ডিসেম্বরে ‘ফিফা বিশ্বকাপ ২০২২’-এ ভারতের প্রতিনিধিত্ব করতে দেখা যাবে। এখন পর্যন্ত জেনিফার লোপেজ, শাকিরা এবং পিটবুলের মতো সেলিব্রিটিরা ‘ফিফা বিশ্বকাপ ২০২২’-এ পারফর্ম করেছেন৷ সেই তালিকায় জায়গা করে নেওয়া অবশ্যই নোরার জন্য একটি বিশাল অর্জন৷ এই গ্লোবাল প্ল্যাটফর্মে ভারতের প্রতিনিধিত্ব করবেন এই অভিনেত্রী।

ফিফার মিউজিক ভিডিওতেও দেখা যাবে নোরাকে। ফিফার থিম সং গাইবেন এবং পরিবেশন করবেন তিনি। এই গানটি প্রযোজনা করেছে রেডওয়ান, যারা এর আগে শাকিরার ‘ওয়াকা ওয়াকা’ এবং ‘লা লা লা’-এর মতো ফিফা অ্যান্থেমে কাজ করেছে।

মজার ব্যাপার হলো, সমাপনী অনুষ্ঠানে নোরাকে হিন্দিতে গান গাইতে দেখা যাবে।

প্রসঙ্গত, বলিউডে আইটেম গান বলতেই এখন নোরা ফাতেহির নাম চলে আসে সবার আগে। ‘দিলবার দিলবার’ গানে তিনি বাজিমাৎ করেছিলেন। তার বেলি ড্যান্সে মেতেছিল নেট দুনিয়া। পরপর বেশ কয়েকটি আইটেম গানে তার কোমর দোলানো জনপ্রিয়তা পেয়েছে।

মরক্কোন বংশোদ্ভূত নোরার জন্ম কানাডায়। সেখানে কেটেছে শৈশব। ছোটবেলা থেকেই স্বপ্ন দেখতেন বলিউডে কাজ করার। ছিলেন শাহরুখ খান ও হৃতিক রোশনের তুমুল ভক্ত। এই অভিনেতাদের আরবিতে ভাষান্তর করা হিন্দি ছবিগুলো দেখতেন খুব আগ্রহ নিয়ে। কিন্তু রক্ষণশীল মুসলিম পরিবারের মেয়ে হিসেবে তার ভারতে পাড়ি জমানোর জার্নিটা এতো সহজ ছিল না।

জীবনের ২৩তম বসন্তে এসে তার স্বপ্নপূরণের পথের আরম্ভ। ২০১৪ সালে বলিউডে কাজ শুরু করলেও এর বছর চারেক পর ২০১৮ সালে ‘সত্যমেভ জয়তে’ ছবিতে ‘দিলবার’ শিরোনামের গানে কোমড় দুলিয়ে প্রথমবার সবার নজর কাড়ের নোরা।

শুধু বলিউডেই নয়, দক্ষিণী ছবিতেও দর্শক মাতাচ্ছেন নোরা। একাধারে কাজ করছেন তেলেগু, মালয়ালম ও তামিল ছবিতে। বড় পর্দার পাশাপাশি ছোট পর্দা, মিউজিক ভিডিও ও রিয়েলিটি শোতেও নিয়মিত মুখ এই মরক্কোন সুন্দরী।

এন