tnbd-logo tnbd-logo
tnbd-logo tnbd-logo-light
খেলা প্রকাশনার সময়: ২০ অগাস্ট ২০২২, ১৬:৩১ পিএম

সবার শেষে এশিয়া কাপের দল ঘোষণা শ্রীলঙ্কার


20220820_162832

এশিয়া কাপ শুরু হতে মাত্র এক সপ্তাহ বাকি। এই টুর্নামেন্টের জন্য সব দলই তাদের স্কোয়াড ঘোষণা করেছিল অনেক আগেই। বাকি ছিল শুধু শ্রীলঙ্কা। শেষ দল হিসেবে লঙ্কা ব্রিগেড তাদের স্কোয়াড ঘোষণা করলো।


২৭ আগস্ট টুর্নামেন্টের উদ্বোধনী ম্যাচেই আফগানিস্তানের মুখোমুখি হবে শ্রীলঙ্কা। এবারের এশিয়া কাপের আয়োজক প্রথমে ছিল তারাই। কিন্তু দেশের চলতি অর্থনৈতিক সংকটের কারণে শ্রীলঙ্কা ক্রিকেট বোর্ড জানিয়ে দেয়, তাদের পক্ষে টুর্নামেন্ট আয়োজন করা সম্ভব নয়। এরপর টুর্নামেন্ট সরিয়ে নেওয়া হয় সংযুক্ত আরব আমিরাতে।

এশিয়া কাপের জন্য ২০ সদস্যের দল ঘোষণা করেছে শ্রীলঙ্কা। লঙ্কানদের নেতৃত্ব দেবেন দাসুন শানাকা। দলে জায়গা ফিরে পেয়েছেন অভিজ্ঞ দিনেশ চান্ডিমাল। এছাড়া ‘বেবি মালিঙ্গা’খ্যাত মাথিসা পাথিরানাও সুযোগ পেয়েছেন এশিয়া কাপের স্কোয়াডে।

শ্রীলঙ্কার এশিয়া কাপ স্কোয়াড
দাসুন শানাকা (অধিনায়ক), দানুশকা গুনাথিলাকা, পাথুম নিশাঙ্কা, কুশল মেন্ডিস (উইকেটরক্ষক), চারিথা আসালঙ্কা (সহঅধিনায়ক), ভানুকা রাজাপাকসে (উইকেটরক্ষক), আশেন বান্দারা, ধনঞ্জয় ডি সিলভা, ওয়ানিন্দু হাসারাঙ্গা, মাহিশ থিকশানা, জেফ্রি ভেন্ডারসে, প্রবীণ জয়াবিক্রমে, দুশমন্ত চামিরা, বিনুরা ফার্নান্দো, চামিকা করুণারত্নে, দিলশান মধুশঙ্কা, মাথিসা পাথিরানা, দিনেশ চান্ডিমাল (উইকেটরক্ষক), নোয়ানিন্দু ফার্নান্দো, কাসুন রাজিথা

এমআই