tnbd-logo tnbd-logo
tnbd-logo tnbd-logo-light
প্রকাশনার সময়: ২৬ নভেম্বর ২০২১, ২০:১৭ পিএম

টাঙ্গাইলে নির্বাচনী সহিংসতা ও গোলাগুলিতে নিহত ১


নিহত.jpg

টাঙ্গাইলের নাগরপুর উপজেলার ইউনিয়ন পরিষদ নির্বাচনকে কেন্দ্র করে দুই গ্রুপের গোলাগুলির ঘটনায় তোতা মিয়া নামে ১ জন নিহত হয়েছেন।


টাঙ্গাইল জেলার নাগরপুর উপজেলার দপ্তিয়র ইউনিয়নে পাইকাল গ্রামে আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচন উপলক্ষে আওয়ামী লীগের দুপক্ষের সংঘর্ষে ১ জন নিহত এবং গুলিবিদ্ধসহ আহত হয়েছে ৪ জন।

নিহত তোতা শেখ (৪০) উপজেলার দপ্তিয়র ইউনিয়নের পাইকাইল গ্রামের আক্কেল মেম্বারের ছেলে। গুলিবিদ্ধ সহ দুইজনকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়েছে। বাকি দুইজনকে মানিকগঞ্জ হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে।

গুলিবিদ্ধ আক্কেল মেম্বারের ছেলে রফিক শেখ জানান, আমরা পারিবারিক ভাবে আওয়ামী লীগের সমর্থক। এই নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থীর পক্ষে কাজ করছিলাম।

হঠাৎ আমাদের গ্রামের দপ্তিয়র ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সভাপতি সাইফুদ্দীন আমাদের বিরুদ্ধে নির্বাচনে কাজ না করার অভিযোগ আনে।

আজ শুক্রবার ( ২৬ নভেম্বর) বিকালে এ বিষয় নিয়ে আমাদের মাঝে কথা কাটাকাটি হয় পড়ে সন্ধ্যায় সাইফুদ্দীন, সুমন, খাজা ও জাহাঙ্গীর সদলবলে অস্ত্রশস্ত্র নিয়ে আমাদের উপর হামলা করে।

এসময় আমার পায়ে গুলি লাগে, পাইকাল গ্রামের মিনহাজ মণ্ডলের ছেলে বাচ্চু মণ্ডল, সুমন, কবীর ও আমার ভাই তোতা শেখ গুরুতর আহত হন।

পড়ে লোকজন আমাদের উদ্ধার করে দৌলতপুর হসপিটালে নিয়ে আসলে আমার ভাই তোতা শেখ মৃত্যুবরণ করেন।

নাগরপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) সরকার আবদুল্লাহ আল মামুন বলেন, সংঘর্ষের খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে আমি নিজেও সেখানে যাচ্ছি বলে জানান তিনি।

এইচএন