tnbd-logo tnbd-logo
tnbd-logo tnbd-logo-light
জাতীয় প্রকাশনার সময়: ০২ অগাস্ট ২০২৪, ১৭:১৫ পিএম

লক্ষ্মীপুরে আন্দোলনকারীদের সঙ্গে যুবলীগ-ছাত্রলীগ সংঘর্ষ, আহত ১০


image-284735-1722596188

কোটা বৈষম্যবিরোধী আন্দোলনকারীদের সঙ্গে লক্ষ্মীপুরে ছাত্রলীগ-যুবলীগের নেতাকর্মীদের সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে উভয়পক্ষের অন্তত ১০ জন আহত হয়েছেন। শুক্রবার (২ আগস্ট) দুপুর ২টার দিকে জেলা শহরের চকবাজার এলাকায় এ সংঘর্ষের ঘটনা ঘটে। আহতদের বিভিন্ন হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে।


পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, জুমার নামাজের পর শহরের চকবাজার জামে মসজিদ প্রাঙ্গণ থেকে একটি মিছিল নিয়ে যুবলীগ-ছাত্রলীগ নেতাকর্মীরা শহর প্রদক্ষিণ করে। এতে উপস্থিত ছিলেন সদর উপজেলা চেয়ারম্যান এ কে এম সালাহউদ্দিন টিপু, জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক শাহাদাত হোসেন ভূঁইয়াসহ অনেকে।

এদিকে হঠাৎ করে চকবাজার ব্রিজ এলাকা থেকে কোটা আন্দোলনকারী শতাধিক শিক্ষার্থী ভুয়া ভুয়া স্লোগানে ঝটিকা মিছিল বের করে। এসময় সদর উপজেলা পরিষদের চেয়ারম্যানের বাসভবনে ইট পাটকেল নিক্ষেপ করে শিক্ষার্থীরা। পরে তাদের ধাওয়া দিলে দুপক্ষের মধ্যে সংঘর্ষ হয়। এতে উভয়পক্ষের ১০ জন আহত হন।

লক্ষ্মীপুরের অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম অ্যান্ড অবস) হাসান মোস্তফা স্বপন জানান, আন্দোলনকারী শিক্ষার্থী ও যুবলীগ-ছাত্রলীগের মধ্যে মিছিল করা নিয়ে উত্তেজনা দেখা দেয়। কোনো ধরনের হতাহতের ঘটনা ঘটেনি। পরিস্থিতি স্বাভাবিক রয়েছে।

এমএইচ