tnbd-logo tnbd-logo
tnbd-logo tnbd-logo-light
সারাদেশ প্রকাশনার সময়: ১২ মার্চ ২০২৪, ১৩:৩৭ পিএম

পলাশবাড়ীতে সাংবাদিক রানার মুক্তির দাবিতে মানববন্ধন


2

গাইবান্ধার পলাশবাড়ীতে সাংবাদিক শফিউজ্জামান রানাকে ভ্রাম্যমান আদালত ৬ মাসের কারাদণ্ড দেওয়ার প্রতিবাদ ও মুক্তির দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।


মঙ্গলবার (১২ মার্চ) সকাল সাড়ে ১০টায় পলাশবাড়ী চৌমাথা মোড়ে সকল কলম সৈনিক এক হও, অন্যায়ের বিরুদ্ধে প্রতিবাদ প্রতিরোধ গড়ে তোলো এই শ্লোগাণকে সামনে রেখে মানববন্ধন অনুষ্ঠিত হয়।

পলাশবাড়ী প্রেসক্লাব সভাপতি ফজলুল হক দুদুর সভাপতিত্বে ও রিপোর্টার্স ইউনিটির সভাপতি আশরাফুল ইসলামের আহ্বানে মানববন্ধনে বক্তব্য রাখেন প্রেসক্লাবের সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম রতন, সহ সভাপতি সাইদুর রহমান প্রধান, সহ সভাপতি নুরুল ইসলাম,প্রেসক্লাব পলাশবাড়ীর সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ, রিপোর্টার্স ইউনিটির সাংগঠনিক সম্পাদক রবিউল ইসলাম, সাংবাদিক মতিন মোহাম্মাদ প্রমুখ।

এতে সংহতি জানিয়ে বক্তব্য রাখেন উপজেলা কমিউনিস্ট পার্টির সভাপতি আব্দুল্লাহ আদিল নান্নু। এ মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশে সঞ্চালনা করেন রিপোর্টার্স ইউনিটির সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম।

বক্তারা,নকলা উপজেলার দৈনিক দেশ রুপান্তরের সাংবাদিক শফিউজ্জামান রানাকে কারাদণ্ড দেওয়ার প্রতিবাদে নিন্দা জ্ঞাপন করেন এবং নিঃশর্ত মুক্তি দাবি করেন। এছাড়া সাংবাদিককে নির্যাতন ও হয়রানিকারি ইউএনও এবং এসিল্যান্ডের দৃষ্টান্ত মুলক শাস্তির দাবি জানান।

এনএইচ