tnbd-logo tnbd-logo
tnbd-logo tnbd-logo-light
জাতীয় প্রকাশনার সময়: ১৭ জুলাই ২০২৩, ১১:২০ এএম

মোটরসাইকেল চাপায় পুলিশ সদস্য নিহত


0

সিলেটের দক্ষিণ সুরমা উপজেলায় পুলিশের একটি চেকপোস্টে বেপরোয়া গতির মোটরসাইকেল চাপায় এক পুলিশ সদস্যের মৃত্যু হয়েছে। এ ঘটনায় ২ জনকে গ্রেফতার করা হয়েছে।


রোববার (১৬ জুলাই) দুপুরে সিলেট-ফেঞ্চুগঞ্জ সড়কেউপজেলার পারাইরচক পয়েন্টের পীর হবিবুর রহমান চত্বরে সিলেট মেট্রোপলিটন পুলিশের (এসএমপি) একটি চেকপোস্টে এ ঘটনা ঘটে।

নিহত পুলিশ সদস্য ফয়ছল আহমদ এসএমপির মোগলাবাজার থানায় কর্মরত ছিলেন। তিনি জকিগঞ্জ উপজেলার মামুরখালী বারকাপ্তা গ্রামের হাবিবুর রহমানের ছেলে।

গ্রেফতারকৃতরা হলেন- গোলাপগঞ্জ উপজেলার পালপাড়া গ্রামের মাজবাহ উদ্দিনের ছেলে মো. সামি (১৯) ও একই উপজেলার রামপা গ্রামের মাহতাব উদ্দিনের ছেলে লিমন (১৮)।

পুলিশ জানিয়েছে, চেকপোস্ট দেখে বেপরোয়া গতিতে চালিয়ে যাওয়ার চেষ্টাকালে তাদের সংকেত দিতে যান কর্তব্যরত পুলিশ কনস্টেবল ফয়ছল আহমদ। কিন্তু সংকেত না মেনে গায়ের ওপর তুলে দেয় মোটরসাইকেলটি। এতে পুলিশ সদস্য ফয়ছল গুরুতর আহত হন।

পরে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থা তিনি মারা যান।

বিষয়টি নিশ্চিত করে মোগলাবাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এসএম মাঈন উদ্দিন জানান, এ ঘটনায় মোটরসাইকেল চালক মো. সামি ও আরোহী মাহবুবুর রহমান লিমনকে গ্রেফতার করা হয়েছে।

গ্রেফতার সামি সামান্য আঘাতপ্রাপ্ত হয়েছেন এবং আরোহী মাহবুবুর রহমান লিমন মুখে আঘাতপ্রাপ্ত হয়ে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

তিনি আরও জানান, তাদের ব্যবহৃত মোটরসাইকেলটি পুলিশের হেফাজতে নেওয়া হয়েছে। এ বিষয়ে আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে।

এন