tnbd-logo tnbd-logo
tnbd-logo tnbd-logo-light
রাজনীতি প্রকাশনার সময়: ৩১ অগাস্ট ২০২৪, ২১:০২ পিএম

নওগাঁয় আব্দুল্লাহিল কাফি দুষ্কৃতিকারীদের হামলায় নিহত হওয়ায় জামায়াতের তীব্র নিন্দা


জামায়াত

নওগাঁ জেলার সাপাহার উপজেলা জামায়াতে ইসলামীর সেক্রেটারি আব্দুল্লাহিল কাফি দুষ্কৃতিকারীদের হামলায় নিহত হওয়ার ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে বাংলাদেশ জামায়াতে ইসলামীর সেক্রেটারি জেনারেল ও সাবেক এমপি অধ্যাপক মিয়া গোলাম পরওয়ার।


শনিবান (৩১ আগস্ট) এক বিবৃতিতে এ নিন্দা জানান।

তিনি বলেন, ৩০ আগস্ট রাত সোয়া ১০টার দিকে নওগাঁ জেলার সাপাহার উপজেলা জামায়াতের সেক্রেটারি আব্দুল্লাহিল কাফি ও জামায়াত কর্মী আহমাদুল্লাহ আইহাই ইউনিয়ন আয়োজিত দলীয় প্রোগ্রাম শেষে সৈয়দপুর ও মানিকুড়া রাস্তার মাঝামাঝি আসলে পূর্ব থেকে ওঁতপেতে থাকা ৭/৮ জন দুষ্কৃতিকারী লাঠি দিয়ে তাদের বেধড়ক পেটাতে থাকে এবং তাদের মোটরসাইকেল নিয়ে পালানোর চেষ্টা করে। তাদের আর্ত-চিৎকারে গ্রামবাসী এগিয়ে এলে দুষ্কৃতিকারীরা মোটর সাইকেল ফেলে পালিয়ে যায়। মারাত্মকভাবে আহত আব্দুল্লাহিল কাফি ও আহমাদুল্লাহকে সাপাহার উপজেলা হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়। আব্দুল্লাহিল কাফির জখম গুরুতর হওয়ায় তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে তিনি কিছুক্ষণ পর মৃত্যুবরণ করেন। আমরা এই হত্যার ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।

তিনি আরও বলেন, ছাত্র-জনতার গণবিপ্লবে ফ্যাসিস্ট সরকারের পতন হয়েছে। জালিম সরকারের সুবিধাভোগীরা এটা কিছুতেই মেনে নিতে পারছে না। তারা পরিকল্পিতভাবে দেশকে অস্থিতিশীল করার অপচেষ্টা চালাচ্ছে। তাই অন্তর্বর্তীকালীন সরকারকে আইনশৃঙ্খলা রক্ষায় কঠোর ভূমিকা পালন করতে হবে।

অবিললম্বে আব্দুল্লাহিল কাফির হত্যাকারীদের গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তি প্রদান করার জন্য আমি সংশ্লিষ্ট কর্তৃপক্ষের প্রতি আহ্বান জানাচ্ছি।”

প্রেসবিজ্ঞপ্তি// এমএইচ