tnbd-logo tnbd-logo
tnbd-logo tnbd-logo-light
সারাদেশ প্রকাশনার সময়: ২২ ডিসেম্বর ২০২৩, ১১:২২ এএম

জয়পুরহাটে ট্রেনে আগুন, গ্রেপ্তার ৩


arrest-20231222103612

জয়পুরহাটে দুটি ট্রেনে আগুন দেওয়ার ঘটনায় তিন আসামিকে গ্রেপ্তার করেছে সান্তাহার রেলওয়ে থানার পুলিশ। বৃহস্পতিবার (২১ ডিসেম্বর) দিবাগত রাতে অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়।


গ্রেপ্তারকৃতরা হলেন- জয়পুরহাট শহরের নিশির মোড় মহল্লার মৃত শহিদুলের ছেলে তাইজুল ইসলাম (২৬) ও ওয়াদুদের ছেলে অপু (২৪) এবং আক্কেলপুর উপজেলার হাস্তাবসন্তপুর এলাকার রাজুর ছেলে মমিন (২৬)।

রেলওয়ে পুলিশ সূত্রে জানা গেছে, গত ৪ ডিসেম্বর ভোর সোয়া ৪টার দিকে পঞ্চগড়গামী দ্রুতযান এক্সপ্রেস ট্রেনে অগ্নিসংযোগের ঘটনায় মো. তাইজুল ইসলাম ও অপুকে গ্রেপ্তার করা হয় এবং গত ১৫ ডিসেম্বর মধ্যরাতে জয়পুরহাট রেলস্টেশনে পার্বতীপুরগামী উত্তরা এক্সপ্রেস মেইল ট্রেনে আগুনের ঘটনায় মমিনকে গ্রেপ্তার করা হয়েছে। তারা ছাত্রদল-যুবদলের রাজনীতির সঙ্গে জড়িত।

সান্তাহার রেলওয়ে থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুক্তার হোসেন বলেন, গত ৪ ডিসেম্বর ভোরে জয়পুরহাটের পাঁচবিবি রেলওয়ে স্টেশনে দ্রুতযান এক্সপ্রেসে পলিথিনে পেট্রোল নিয়ে উঠে আগুন দেওয়ার চেষ্টা করা হয়। এ ছাড়া ১৫ ডিসেম্বর রাতে জয়পুরহাট রেলওয়ে স্টেশনে উত্তরা এক্সপ্রেস মেইল ট্রেনে অগ্নিসংযোগের ঘটনা ঘটে। ওই দুটি ঘটনায় পৃথক দুটি মামলা হয়। এরপর অভিযান চালিয়ে তিনজনকে গ্রেপ্তার করা হয়েছে। তাদের জিজ্ঞাসাবাদ চলছে।

এনএইচ