tnbd-logo tnbd-logo
tnbd-logo tnbd-logo-light
খেলা প্রকাশনার সময়: ১৬ অক্টোবর ২০২৩, ১১:৪৬ এএম

ক্ষমা চাইলেন লিটন


78809_liton

ভারতের বিপক্ষে বিশ্বকাপের ম্যাচ খেলতে পুনেতে অবস্থান করছে বাংলাদেশ ক্রিকেট দল। গতকাল টিম হোটেলে বাংলাদেশি ক্রীড়া সাংবাদিকদের দেখে ক্ষেপে যান টাইগার ওপেনার লিটন কুমার দাস। সিকিউরিটিদের মাধ্যমে গণমাধ্যমকর্মীদের হোটেল থেকে বেরও করে দেন তিনি। এরপর তুমুল সমালোচনা শুরু হলে সাংবাদিকদের কাছে ক্ষমা চান লিটন।


আজ নিজের ফেসবুকে পেজে ক্ষমা চাওয়ার ইমুজি ব্যবহার করে লিটন লিখেন, ‘গতকাল টিম হোটেলে ঘটে যাওয়া অনাকাঙ্ক্ষিত ঘটনার জন্য আমি আন্তরিকভাবে দুঃখিত। আসলে আমি বুঝতে পারিনি সেখানে এত গণমাধ্যমকর্মীর অবস্থান ছিল। হুট করে ঘটা ঘটনার জন্য আমি দুঃখ প্রকাশ করছি। মিডিয়ার প্রতি আমি শ্রদ্ধাশীল। বাংলাদেশ ক্রিকেট এগিয়ে যাওয়ার জন্য গণমাধ্যমকর্মীদের অবদান অনস্বীকার্য।’

শনিবার পুনেতে পৌঁছে বাংলাদেশ দল। সেদিনটাও কাটিয়েছে বিশ্রামে। দলের পক্ষ থেকে জানানো হয় তিনদিন মানসিক ও শারীরিকভাবে চাঙ্গা হতেই দলকে তিনদিনের বিশ্রাম দেয়া হয়েছে।

তাই পুনের মহারাষ্ট্র স্টেডিয়ামে আপাতত তাদের কোনো অনুশীলনের সুযোগ নেই। তাই বাংলাদেশ থেকে আসা সংবাদকর্মীদেরও স্টেডিয়ামে যাওয়ার কোনো সুযোগ ছিল না। গতকাল সকাল গড়াতেই খবর আসে পুনের বাংলাদেশ টিম হোটেলে সংবাদ মাধ্যমের সঙ্গে কথা বলবেন জাতীয় দলের প্রধান নির্বাচক মিনহাজুল আবেদিন নান্নু। আর সেই কারণেই সংবাদকর্মীদের টিম হোটেলে ছুটে যাওয়া।

দুপুর ১টায় কথা বলার সময়টা নির্ধারণ করা থাকলেও ৪টা পর্যন্ত অপেক্ষা করেও প্রধান নির্বাচকের কোনো হদিস পাওয়া যায়নি। তবে এক পর্যায়ে জানা যায় তিনি কথা বলবেন না- আছেন হোটেলের বাইরে! ঠিক সেই সময়ই ঘটে এক অনাহূত ঘটনা। টিম হোটেল থেকে বের হচ্ছিলেন দলের ওপেনার লিটন কুমার দাস। সেই সময় তার সঙ্গে কোনো সংবাদকর্মীই কথা বলতে চায়নি। তবে দূর থেকে কার ছবি তোলা হচ্ছিল- তা দেখেই মেজাজ হারান তিনি। হোটেলের সিকিউরিটিদের ডেকে বলেন কেন তার ছবি তোলা হচ্ছে আর কীভাবে সাংবাদিকরা এখানে এসেছে। পরক্ষণেই তার অভিযোগে সংবাদকর্মীদের হোটেল থেকে বের হয়ে যেতে বলেন সিকিউরিটিরা।

এনএইচ