tnbd-logo tnbd-logo
tnbd-logo tnbd-logo-light
বিনোদন প্রকাশনার সময়: ০৩ মার্চ ২০২৩, ১০:১২ এএম

৬ লাখ টাকার শার্ট গায়ে সোনম কাপুর!


6

বলিউডের জনপ্রিয় অভিনেত্রী সোনম কাপুর ব্যয়বহুল পোশাক পরে মাঝে মধ্যে আলোচনার জন্ম দেন। ফিটনেসের পাশাপাশি ফ্যাশনের বিষয়েও দারুণ সচেতন এ অভিনেত্রী।


সামাজিক যোগাযোগ মাধ্যমে সরব সোনম কাপুর পেশাগত ও ব্যক্তিগত জীবনের নানা মুহূর্ত ভক্তদের সঙ্গে ভাগ করে নেন। সম্প্রতি একটি বিলাসবহুল পোশাক প্রস্তুতকারী ব্র্যান্ডের ফটোশুটে অংশ নেন সোনম। ইনস্টাগ্রামে পোস্ট করা ছবিতে তার পরনের হলুদ রঙের শার্টটি নজর কেড়েছে নেটিজেনদের।

জানা গেছে, সোনমের পোশাকটি প্রস্তুত করেছে ইতালির বিলাসবহুল ব্র্যান্ড ভ্যালেনটিনো। প্রতিষ্ঠানটির তথ্যমতে সোনমের এই পোশাকের মূল্য ৫ হাজার ৫০০ ইউরো। বাংলাদেশি মুদ্রায় যার মূল্য ৬ লাখ ১১ হাজার টাকার বেশি।

দীর্ঘ দিন প্রেম করার পর ২০১৮ সালের ৮ মে আনন্দ আহুজার সঙ্গে সংসারে প্রবেম করেন সোনম কাপুর। গত বছরের ২০ আগস্ট পুত্রসন্তানেরও জন্ম দেন তিনি। মাতৃত্বকালীন ছুটি শেষে পুরোপুরি অভিনয়ে ফেরার প্রস্তুত নিচ্ছেন তিনি।

সোনম অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘একে ভার্সেস একে’। ২০২০ সালে মুক্তি পায় এটি। এক বছর বিরতি নিয়ে গত বছর ‘ব্লাইন্ড’ নামে একটি সিনেমার কাজ শেষ করেছেন। চলতি বছর এটি মুক্তির কথা রয়েছে।

এন