tnbd-logo tnbd-logo
tnbd-logo tnbd-logo-light
রাজনীতি প্রকাশনার সময়: ৩০ জানুয়ারী ২০২৪, ১৩:১৭ পিএম

দেশপ্রেমী জনতাকে রাজপথে ঐক্যবদ্ধ হতে হবে : মাও. দেলোয়ার হোসাইন


Pic-1 (1)

বাংলাদেশ জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় মজলিসে শূরা সদস্য ও ঢাকা জেলা দক্ষিণের আমীর মাওলানা মোহাম্মদ দেলোয়ার হোসাইন বলেছেন, সরকার কথিত নির্বাচনের নামে প্রসহন করে দেশকে গভীর সঙ্কটের মধ্যে ঠেলে দিয়েছে। তাই এই বাকশালী সরকারের কবল থেকে দেশ ও জাতিকে উদ্ধার করতে দেশপ্রেমী জনতাকে রাজপথে ঐক্যবদ্ধ হতে হবে। তিনি জুলুমবাজ সরকারের পতনের লক্ষ্যে দলমত নির্বিশেষে সকলকে এক প্লাটফরমে ঐক্যবদ্ধ হওয়ার আহবান জানান।


মঙ্গলবার (৩০ জানুয়ারি) বাংলাদেশ জামায়াতে ইসলামী ঢাকা জেলা দক্ষিণ আয়োজিত গ্যাস সঙ্কট এবং দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতি নিয়ন্ত্রণ ও প্রহসনের নির্বাচন বাতিল করে কেয়ারটেকার সরকারের অধিনে নতুন নির্বাচনের দাবিতে এক বিক্ষোভ পরবর্তী সমাবেশে তিনি এ কথা বলেন।

মাওলানা দেলোয়ার হোসাইন বলেন, সরকার দেশ পরিচালনায় সার্বিকভাবে ব্যর্থ হয়েছে। দ্রব্যমূল্যের লাগামহীন ঊর্ধ্বগতির কারণে দেশে জনদুর্ভোগ সৃষ্টি হয়েছে। সাধারণ মানুষের ক্রমক্ষমতা না বাড়লেও লাফিয়ে লাফিয়ে বেড়েছে নিত্যপণ্যের দাম। সরকারের লুটপাট ও অব্যবস্থাপনার কারণেই রাজধানী ঢাকা সহ সারাদেশেই গ্যাস ও বিদ্যুতের তীব্র সঙ্কট দেখা দিয়েছে। তাই দেশ ও জাতির বৃহত্তর স্বাথেই এই জুলুমবাজ সরকারের পতন ও নতুন নির্বাচনের কোন বিকল্প নেই। তিনি অবৈধ সংসদ বাতিল, সরকারে পদত্যাগ ও নতুন নির্বাচন দাবি আদায়ে সকলকে রাজপথে ঐক্যবদ্ধ হওয়ার আহবান জানান।

বিক্ষোভ মিছিলটি কেরানীগঞ্জ উপজেলা চত্বর থেকে শুরু হয়ে বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে সমাবেশের মাধ্যমে শেষ হয়। সমাবেশে উপস্থিত ছিলেন জেলা নায়েবে আমীর মোঃ শাহিনুর ইসলাম, জেলা সেক্রেটারি এ বি এম কামাল হোসাইন, জেলা কর্মপরিষদ সদস্য এডভোকেট এ আর মন্ডল ও আবদুর রহিম, শিবিরের জেলা সভাপতি মাহবুবুর রহমান প্রমুখ।

এনএইচ