tnbd-logo tnbd-logo
tnbd-logo tnbd-logo-light
রাজনীতি প্রকাশনার সময়: ০৯ জুন ২০২২, ২১:৪৯ পিএম

জাপার সঙ্গে ফলপ্রসূ আলোচনা হয়েছে : মির্জা ফখরুল


Mirza Fakhrul-2022

বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, জাতীয় পার্টির (একাংশ) সঙ্গে অত্যন্ত ফলপ্রসূ আলোচনা হয়েছে বলে জানিয়েছেন।


বুধবার (৭ জুন) সন্ধ্যায় গুলশানে বিএনপির চেয়ারপারসনের কার্যালয়ে মোস্তফা জামাল হায়দারের নেতৃত্বে জাতীয় পার্টির ১০ সদস্যের প্রতিনিধি দলের সঙ্গে বৈঠক শেষে এ কথা জানান মির্জা ফখরুল।

তিনি বলেন, আমাদের আলোচনা খুবই ফলপ্রসূ আলোচনা হয়েছে। বর্তমান সরকারের পদত্যাগ, দেশনেত্রী খালেদা জিয়ার মুক্তি ও ভাইস চেয়ারম্যান তারেক রহমানকে দেশে ফিরিয়ে আনাসহ বেশ কিছু দাবি নিয়ে আমরা আন্দোলন করবো। অন্যান্য দলগুলোর সঙ্গে জাতীয় পার্টিও আমাদের দাবিগুলোর সঙ্গে একমত হয়েছে।

জাতীয় পার্টির চেয়ারম্যান গোলাম মোস্তফা হায়দার বলেন, বর্তমান সংসদ ভেঙে দিয়ে একটি সুষ্ঠু নির্বাচনের লক্ষ্যে আমরা সরকারবিরোধী সব শক্তিগুলোকে ঐক্যবদ্ধ করতে চেষ্টা চালিয়ে যাবো।

বৈঠকে বিএনপির প্রতিনিধি দলে ছিলেন- দলটির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান।

জাতীয় পার্টির চেয়ারম্যান (কাজী জাফর) মোস্তফা জামাল হায়দারের নেতৃত্বে সংলাপে অংশ নিয়েছেন ভারপ্রাপ্ত মহাসচিব আহসান হাবিব লিংকন, প্রেসিডিয়াম সদস্য নওয়াব আলী আব্বাস খান, মো. সেলিম মাস্টার, মজিবুর রহমান, মাওলানা নুরুল আমিন, যুগ্ম মহাসচিব এ এস এম শামীম, কাজী মো. নজরুল, দফতর সম্পাদক গোলাম মোস্তফা প্রমুখ।

এইচএন