tnbd-logo tnbd-logo
tnbd-logo tnbd-logo-light
রাজনীতি প্রকাশনার সময়: ২৭ অগাস্ট ২০২২, ১৯:৩২ পিএম

চাঁপাইনবাবগঞ্জের মানুষের মুক্তি ও কল্যাণে আমাদের কাজ অব্যাহত রয়েছে : নূরুল ইসলাম বুলবুল


জামায়াত

বাংলাদেশ জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় নির্বাহী পরিষদ সদস্য ও ঢাকা মহানগরী দক্ষিণের আমীর নূরুল ইসলাম বুলবুল বলেছেন, চাঁপাইনবাবগঞ্জের মানুষের মুক্তি ও কল্যাণে আমাদের কাজ অব্যাহত রয়েছে। গত ২৫ আগস্ট (বৃহস্পতিবার) জটিল ও ব্যয়বহুল রোগে আক্রান্ত রোগীদের চিকিৎসার জন্য আর্থিক সহায়তা প্রদানকালে তিনি একথা বলেন ।


নূরুল ইসলাম বুলবুল বলেন, মানুষের কল্যাণে সকল কাজই সৎকাজ। আল্লাহ তায়ালা আমাদের সৎকাজ করতে এবং অসৎকাজ থেকে বিরত থাকতে বলেছেন। যারা এই কাজ করে তারা আল্লাহর প্রিয়বান্দা। মানুষের প্রতি অগাধ ভালোবাসা ছিল প্রিয় নবী মুহাম্মাদ (সা)-এর একটি বড় গুন। দুর্ভোগ, দুর্দিনে দুস্থ মানুষের পাশে দাঁড়ানোই ছিলো তার অন্যতম আদর্শ। আমরা সেই আদর্শকে বুকে ধারণ করেই এদেশে মানবতার কল্যাণে নিরলসভাবে কাজ করে যাচ্ছি। জামায়াত তার প্রতিষ্ঠালগ্ন থেকেই অধ্যবধি মানবতার পাশে থেকে কল্যাণকর এসব কাজ অব্যাহত রেখেছে, যা ভবিষ্যতে আরও বেগবান হবে ইনশাআল্লাহ। একাজের মাধ্যমে মহান আল্লাহ রাব্বুল আলামীনের সন্তুষ্টি লাভ করাই হলো আমাদের মূল উদ্দেশ্য।

তিনি চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার ১৪নং ওয়ার্ডের আজায়পুর এলাকার বাসিন্দা রবিউল আওয়ালের চিকিৎসার সার্বিক খোঁজ খবর নিতে তার বাড়িতে ছুটে যান। উল্লেখ্য যে, ভূল অপারেশনে রবিউল আওয়ালের বাম হাত প্যারালাইজড এবং মেরুদ-ের হাড় বাঁকা হয়ে যায়। এ ঘটনায় তিনি রবিউলের পরিবারকে সমবেদনা জানান এবং তার উন্নত চিকিৎসার জন্য আর্থিক সহযোগিতা করেন। এরপরে তিনি আজায়পুরের আরেকজন বাসিন্দা মরহুম তাইফুর রহমানের কন্যা ব্রেন টিউমারে আক্রান্ত হয়ে চিকিৎসাধীন ময়না খাতুনের (২০) পরিবারের সাথে সাক্ষাৎ করেন। এ সময় তিনি রোগীর চিকিৎসার সার্বিক খোঁজখবর নেন, তার রোগ মুক্তির জন্য আল্লাহর কাছে বিশেষ দোয়া করেন এবং চিকিৎসার জন্য নগদ অর্থ সহায়তা প্রদান করেন।

এরপর জননেতা নূরুল ইসলাম বুলবুল চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার চাঁপাইনবাবগঞ্জ আলিয়া মাদ্রাসার সাবেক শিক্ষক মাওলানা মো. ফজলুর রহমানের (৮০) শয্যাপাশে ছুটে যান। রোগীর বাম সাইড প্যারালাইজড হয়ে বিছানাগত অবস্থায় চিকিৎসাধীন আছেন। তিনি তার চিকিৎসা সহ সার্বিক বিষয়ে খোঁজখবর নেন, তার রোগ মুক্তির জন্য আল্লাহর কাছে বিশেষ দোয়া করেন এবং চিকিৎসার জন্য আর্থিক সহায়তা প্রদান করেন।

এসময় আরও উপস্থিত ছিলেন, বাংলাদেশ জামায়াতে ইসলামী চাঁপাইনবাবগঞ্জ জেলা সেক্রেটারি অধ্যাপক আবু বকর সিদ্দিক, চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার সেক্রেটারি মোক্তার হোসেন, সদর উপজেলার সহকারী সেক্রেটারি অধ্যাপক দুরুল হুদা, ছাত্রশিবিরের চাঁপাইনবাবগঞ্জ শহর সভাপতি আব্দুর রাকিব প্রমূখ নেতৃবৃন্দ। প্রেস বিজ্ঞপ্তি

এমআই