tnbd-logo tnbd-logo
tnbd-logo tnbd-logo-light
রাজনীতি প্রকাশনার সময়: ১৮ অগাস্ট ২০২২, ২১:৪৩ পিএম

বাউফলের মালিক সাড়ে তিন লাখ জনগণ, আমরা সেবক : ড. মাসুদ


Photo Press_Release_Dr. Masud (DCS 18 Aug 2022) (1)

বাংলাদেশ জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য ও ঢাকা মহানগরী দক্ষিণের সেক্রেটারি বাউফল উপজেলার গণমানুষের নেতা ড. শফিকুল ইসলাম মাসুদ বলেন, বাউফল উপজেলার প্রকৃত মালিক এই জনগণ। এলাকার সাড়ে তিন লাখ মানুষের জীবনমান উন্নয়নে বাউফলে আমরা হবো তার সেবক।


Photo Press_Release_Dr. Masud (DCS 18 Aug 2022) (2)

জামায়াতে ইসলামীর প্রত্যেক কর্মীকে স্মরণে রাখতে হবে জামায়াত কর্মী মানেই সমাজ কর্মী। দেশজুড়ে সমাজের বঞ্চিত, অবহেলিত মানুষের পাশে সেবকের ভূমিকায় রয়েছে সংগঠনের নিবেদিত প্রাণ লাখো কর্মী। সেই ধারাবাহিকতায় বাউফলের সাধারণ জনগণের আশা-ভরসার প্রতীক হিসেবে এখানে উপস্থিত সকল কর্মীকে ভূমিকা রাখার আহ্বান করছি। ইসলামবিরোধী শক্তি যতই ষড়যন্ত্র করুক ইসলামী আন্দোলনের একজন কর্মী বেঁচে থাকতে তাদের সে ষড়যন্ত্র বাস্তবায়ন হতে দেবে না। এ আন্দোলনের কর্মীরা আল্লাহ ছাড়া কারো কাছে মাথানত করে না। এ জন্য জানমাল দিয়ে আন্দোলন-সংগ্রামের পাশাপাশি কাতর কণ্ঠে আল্লাহর সাহায্য চাইতে হবে। মজবুত ঈমান, ঈর্ষণীয় চরিত্রের মাধ্যমে ব্যাপক জনমত সৃষ্টি করে ব্যর্থ সরকারের পতন ঘটাতে হবে।

Photo Press_Release_Dr. Masud (DCS 18 Aug 2022) (3)

বাংলাদেশ জামায়াতে ইসলামী বাউফল উপজেলা শাখা কর্তৃক আয়োজিত ‘কর্মী সম্মেলনে’ প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। বাউফল উপজেলা আমীর মাওলানা রফিকুল ইসলামের সভাপতিত্বে কর্মী সম্মেলনে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জামায়াত ইসলামী পটুয়াখালী জেলা সহকারী সেক্রেটারি মাওলানা শহিদুল ইসলাম কায়সারী, বাউফল উপজেলা সেক্রেটারি  অধ্যাপক খালিদুর রহমান, বাউফল সিনিয়র সালেহী মাদ্রাসার সাবেক অধ্যক্ষ ও বাউফল উপজেলা সাবেক আমীর মাওলানা আব্দুল গনি, বাংলাদেশ ইসলামী ছাত্রশিবির পটুয়াখালী জেলা সভাপতি আলী আজগর, বাংলাদেশ ইসলামী ছাত্রশিবির পটুয়াখালী জেলার সেক্রেটারি মাহাদি হাসান নাহিদ, বাংলাদেশ ইসলামী ছাত্রশিবির সাবেক পটুয়াখালী জেলা সভাপতি মোঃ আল-আমিন, ইসলামী ছাত্রশিবির পটুয়াখালী জেলা ছাত্রকল্যাণ সম্পাদক মোঃ মুজাহিদুল ইসলাম প্রমূখ।

ড. শফিকুল ইসলাম মাসুদ বলেন, জামায়াতের কর্মী হিসেবে সমাজের কল্যাণে নিবেদিত হতে হবে। মনে রাখতে হবে জামায়াত কর্মী মানেই সমাজকর্মী। আজ দেশে আদালত স্বীকৃত খুনি ছাত্রলীগের পক্ষে দায়িত্বহীন সংবাদ প্রচার করতে গিয়ে বুয়েটের সাধারণ শিক্ষার্থীদের বিরুদ্ধে সরাসরি অবস্থান নিয়ে অপপ্রচারে মেতেছে সরকার ও দলকানা কিছু গণমাধ্যম বা মিডিয়া। বুয়েট ছাত্র দ্বীপ হত্যার তীর ছাত্রশিবিরের দিকে দিতে চাই এরা। কিন্তু বিশ্ববিদ্যালয়ের আইন লঙ্ঘন করে ছাত্রশিবির সাংগঠনিক কার্যক্রম চালিয়েছে এমন সামান্যতম তথ্য প্রমাণও নেই। বরঞ্চ সাধারণ ছাত্রদের যেকোনো ন্যায্য দাবির প্রতি ছাত্রশিবির বরাবরই শ্রদ্ধাশীল। অন্যদিকে বুয়েট ছাত্র দ্বীপের ওপর হামলায় অভিযুক্ত মেজবাহ উদ্দিন ছিল অন্য আরেকটি সংগঠনের কর্মী যা সে নিজে, ডিবি পুলিশ ও গণমাধ্যমগুলো উল্লেখ করেছে। মূলত সাধারণ শিক্ষার্থীদের ন্যায্য অবস্থানকে প্রশ্নবিদ্ধ করতে এবং বুয়েটে ছাত্রলীগের হত্যা, নির্যাতন, নৃশংসতা ও সন্ত্রাসের পথকে আবারো উন্মুক্ত করতে সুকৌশলে ছাত্রশিবিরকে জড়িয়ে কুৎসা রটনা করেছে এসব মিডিয়া।

ড. শফিকুল ইসলাম মাসুদ আরও বলেন, ভোগবাদী শাসনে দেশ ও জাতি এখন বিপর্যস্ত হয়ে পড়েছে। সৃষ্টি হয়েছে মানুষে মানুষে বৈষম্য। চারিদিকে মজলুম মানুষের আহাজারী। তাই জাতিকে এই সংকট থেকে মুক্ত করতে ইসলামী আন্দোলনের কর্মীদের অগ্রসৈনিকের ভূমিকা পালন করতে হবে। আর এই পথ মোটেই মসৃণ নয়। তাই আমাদের দেশ, জাতি ও ইসলামের কল্যাণে ঐক্যবদ্ধভাবে কাজ করে যেতে হবে। জামায়াতের কর্মী সমর্থকদের সামগ্রিক প্রচেষ্টায় আমরা জনগণের সমর্থন নিয়ে বাউফল উপজেলাকে দেশের মধ্যে আদর্শ জনপদ হিসেবে গড়ে তুলতে চাই। আমরা সেই লক্ষ্য বাস্তবায়নে বাউফলবাসীর সার্বিক সমর্থন ও দোয়া প্রার্থী। আগামী দিনে বাউফলের মানুষ তাদের নেতৃত্ব নির্বাচনে সজাগ ভূমিকা রাখবেন ইনশাআল্লাহ। সেই সাথে আল্লাহর জমিনে দ্বীন ইসলামের বিজয়কে ত্বরান্বিত করতে বাউফলবাসী অগ্রণী ভূমিকায় উত্তীর্ণ হবেন ইনশাআল্লাহ।  (প্রেস বিজ্ঞপ্তি)

এইচএন