tnbd-logo tnbd-logo
tnbd-logo tnbd-logo-light
সারাদেশ প্রকাশনার সময়: ১৮ মার্চ ২০২৪, ১২:২৬ পিএম

নারায়ণগঞ্জে গণপিটুনিতে ডাকাত দলের ৪ জন নিহত


narayanganj--20240318115741

নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে ডাকাতির প্রস্তুতিকালে গ্রামবাসীর গণপিটুনির ঘটনায় নিহতের সংখ্যা বেড়ে চারজনে দাঁড়িয়েছে।


রোববার (১৭ মার্চ) দিবাগত মধ্যরাতে উপজেলার সাদিপুর ইউনিয়নের বাগরী গ্রামে এ ঘটনা ঘটে।

তবে নিহতদের নাম,পরিচয় এখনও পাওয়া যায়নি। বিষয়টি নিশ্চিত করেছেন নারায়ণগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার শেখ বিল্লাল হোসাইন।

পুলিশ ও স্থানীয়রা জানান, রোববার দিবাগত রাত ১টার দিকে বাগরী গ্রামের বিলের পাড়ে আট থেকে দশজনের একটি দল ডাকাতির উদ্দেশ্যে প্রস্তুতি নিচ্ছিল। এ সময় স্থানীয় কয়েকজন তাদের দেখতে পেয়ে ছুটে গিয়ে গ্রামবাসীকে খবর দেয়। পরে মসজিদের মাইকে ডাকাত বলে ঘোষণা দিলে গ্রামবাসী তাদের চারদিক থেকে ঘিরে ফেলে।

এ সময় ডাকাত দলের সদস্যরা পালানোর চেষ্টা করলে স্থানীয়রা দুইজনকে ধরে গণপিটুনি দিলে তারা ঘটনাস্থলেই মারা যায়। অন্যরা পালিয়ে বিলে ঝাঁপ দেয়। পরে বিল থেকে উঠিয়ে আরও তিন ডাকাতকে পিটিয়ে গুরুতর আহত করা হয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে তাদের উদ্ধার করে।

অতিরিক্ত পুলিশ সুপার শেখ বিল্লাল হোসাইন বলেন, গণপিটুনিতে ঘটনাস্থলেই দুইজন মারা যান। পুলিশ তিনজনকে উদ্ধার করে হাসপাতালে নেওয়ার পথে একজনের মৃত্যু হয়। আর ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান আরও একজন। অপরজন ঢাকার জাতীয় অর্থোপেডিক হাসপাতাল ও পুনর্বাসন প্রতিষ্ঠানে (পঙ্গু হাসপাতাল) চিকিৎসাধীন।

তিনি বলেন, নিহতদের লাশ নারায়ণগঞ্জ ১০০ শয্যা বিশিষ্ট সদর জেনারেল হাসপাতালের মর্গে রাখা হয়েছে, তাদের পরিচয় শনাক্তের চেষ্টা চলছে। বাগরী গ্রামে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

এনএইচ