tnbd-logo tnbd-logo
tnbd-logo tnbd-logo-light
রাজনীতি প্রকাশনার সময়: ১০ নভেম্বর ২০২২, ১৬:৩৩ পিএম

রাজধানীতে জামায়াতের আর্থিক সহায়তা প্রদান


Photo News N Bulbul (DCS 10 Nov 2022) (2)

বাংলাদেশ জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় নির্বাহী পরিষদ সদস্য ও ঢাকা মহানগরী দক্ষিণের আমীর জননেতা নূরুল ইসলাম বুলবুল আজ রাজধানীর হাজারীবাগ এলাকায় অসহায় ও অসুস্থ ব্যক্তিদের মাঝে আত্মকর্মসংস্থান সৃষ্টি ও সু-চিকিৎসার জন্য আর্থিক সহায়তা প্রদান করেন এবং তাদের রোগমুক্তির জন্য মহান আল্লাহ রাব্বুল আলামীনের কাছে কাছে দোয়া করেন।


এসময় সেখানে আরও উপস্থিত ছিলেন কেন্দ্রীয় মজলিসে শুরা সদস্য ও ঢাকা মহানগরী দক্ষিণের সহকারী সেক্রেটারি মু. দেলাওয়ার হোসেন, মহানগরীর কর্মপরিষদ সদস্য আব্দুর রহমান, মহানগরীর মজলিসে শুরা সদস্য শাহীন আহমদ খান, হাজারীবাগ পশ্চিম থানা সেক্রেটারি মাহফুজ আলম সহ বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।

আর্থিক সহায়তা প্রদানের সময় জননেতা নূরুল ইসলাম বুলবুল বলেন, মানুষের জীবনে কিছু পাওয়া বা  না পাওয়া, রোগ-ব্যাধি সবই আল্লাহর পক্ষ থেকে পরীক্ষা হিসেবে আসে। এসময় ধৈর্য্যহারা হলে চলবে না। হতাশ না হয়ে মনোবল শক্ত রাখতে হবে, আল্লাহর সাহায্য চাইতে হবে এবং আল্লাহর কাছে বেশি বেশি দোয়া করতে হবে। আমরা জামায়াতে ইসলামীর পক্ষ থেকে আপনার পাশে আছি, ইনশাআল্লাহ্ পাশে থাকবো। আমরা বাংলাদেশ জামায়াতে ইসলামীর পক্ষ থেকে সারাদেশে অসহায় এবং দুস্থ লোকদের আমাদের সর্বোচ্চ দিয়ে পাশে থাকার চেষ্টা করছি। তারই অংশ হিসেবে আজ আপনাদের পাশে এসেছি। এসময় তিনি সমাজের বিত্তবানদের অসহায় মানুষের খোঁজখবর নিয়ে তাদের পাশে সহযোগিতা নিয়ে দাঁড়ানোর উদাত্ত আহ্বান জানান।

প্রসঙ্গত, রাজধানীর হাজারীবাগ এলাকার শামসুল আলম নামের এক অসহায় ব্যক্তি টিবি, পেটের আলসার সহ নানা জটিল রোগে আক্রান্ত হয়ে ভুগছিলেন। তিনি সাইকেল মেরামতের কাজ করলেও করোনার কারণে তা বন্ধ হয়ে যায়। এমতাবস্থায় তার পরিবার কঠিন সমস্যার মধ্য দিয়ে অতিবাহিত করে এবং তার চিকিৎসা ব্যয় বহন করাও অসম্ভব হয়ে পড়ে। জামায়াত নেতৃবৃন্দ তার দূর্দশার খবর পেয়ে নগদ অর্থ সহায়তা প্রদান করেন যাতে ক্ষুদ্র পরিসরে হলেও একটি দোকান পরিচালনা করে তার সংসারে সচ্ছলতা ফেরাতে বলেন। (প্রেস বিজ্ঞপ্তি)

এন