tnbd-logo tnbd-logo
tnbd-logo tnbd-logo-light
রাজনীতি প্রকাশনার সময়: ২১ জানুয়ারী ২০২২, ১৮:৩৬ পিএম

জনজীবন বিপর্যস্ত, দূর্দশা লাঘবে রাষ্ট্রের ভূমিকা দুঃখজনক


জামায়াতে ইসলামী.jpg

বাংলাদেশ জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য ও ঢাকা মহানগরী উত্তরের নায়েবে আমীর আব্দুর রহমান মুসা বলেছেন, প্রচন্ড শীতে জনজীবন বিপর্যস্ত হয়ে পড়েছে।


বাংলাদেশ জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য ও ঢাকা মহানগরী উত্তরের নায়েবে আমীর আব্দুর রহমান মুসা বলেছেন, প্রচন্ড শীতে জনজীবন বিপর্যস্ত হয়ে পড়েছে।

মানুষের দূর্দশা লাগবে রাষ্ট্রের ভূমিকা দুঃখজনক। সরকার জনআকাঙ্ক্ষার দিকে খেয়াল না করে ক্ষমতায় যেনতেন উপায়ে টিকে থাকতে চেষ্টা চালাচ্ছে।

এমতাবস্থায় বিপর্যস্ত মানুষের পাশে দাঁড়ানো আমাদের সামাজিক ও ঈমানী দায়িত্ব। এ দায়িত্ব পালনে জামায়াতের সর্বস্তরের জনশক্তির সচেষ্ট থাকার আহবান জানাচ্ছি।

তিনি আজ রাজধানীতে বাংলাদেশ জামায়াতে ইসলামীর ঢাকা মহানগরী উত্তরের দক্ষিণখান থানা পশ্চিম আয়োজিত স্থানীয় দরিদ্র ও শীতার্থদের মধ্যে শীতবস্ত্র বিতরণকালে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

ঢাকা মহানগরী উত্তরের কর্মপরিষদ সদস্য ও থানা আমীর মোহাম্মদ জামাল উদ্দীনের সভাপতিত্বে ও সেক্রেটারি নজরুল ইসলাম শহীদের পরিচালনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জামায়াত নেতা শাহ নেওয়াজ, ডাঃ এম এ আলম ও ডাঃ আবু তাহের প্রমূখ।

আব্দুর রহমান মুসা বলেন, আল্লাহ তায়ালা মানুষের পরীক্ষা নেয়ার জন্যই ধনী ও দরিদ্র সৃষ্টি করেছেন। যারা দারিদ্রকে অভিশাপ মনে না করে সবর করেন হাদিসে রাসুল (সা.) এ তাদের জন্য সুসংবাদ দেয়া হয়েছে।

তাই দারিদ্রতায় হতোদ্যম না হয়ে আল্লাহর ওপর ভরসা রেখে এবং সবরের মাধ্যমে বৈষয়িক সকল সমস্যার সমাধানের চেষ্টা করতে হবে।

আল্লাহ তাদের প্রতি সহায় হবেন। তিনি বাস্তবজীবনে সকলকে ইসলামের পুরোপুরি অনুসারী হওয়ার আহবান জানান। (প্রেস বিজ্ঞপ্তি)

এইচএন