tnbd-logo tnbd-logo
tnbd-logo tnbd-logo-light
খেলা প্রকাশনার সময়: ০২ সেপ্টেম্বর ২০২৪, ২০:০৪ পিএম

বাংলাদেশ অনূর্ধ্ব১৭ ফুটবল দলের ম্যানেজার হলেন হিলটন


WhatsApp Image 2024-09-02 at 19.55.00

আগামী ২০ সেপ্টেম্বর থেকে ভুটানে অনুষ্ঠিত হবে সাফ অনূর্ধ্ব- ১৭ ফুটবল প্রতিযোগিতা। ওই প্রতিযোগিতায় বাংলাদেশ জাতীয় অনূর্ধ্ব- ১৭ দলের ম্যানেজারের দায়িত্ব পালন করবেন কামরুল হাসান হিলটন।


সোমবার বাংলাদেশ ফুটবল ফেডারেশন (বাফুফে)র সাধারণ সম্পাদক ইমরান হোসেন তুষার বিষয়টি নিশ্চিত করেছেন।

কামরুল হাসান হিলটন দীর্ঘ সময় ধরে মেয়ে ফুটবল দলের সহকারী ম্যানেজারের দায়িত্ব পালন করতে দেখা যায়। তার অধীনে সম্প্রতি মেয়ে দলের সাফল্য দেখেছে বাংলাদেশ ফুটবল ফেডারেশন। এবার মেয়ে ফুটবল দলের পরিবর্তে বড় দায়িত্ব পেলেন হিলটন।

WhatsApp Image 2024-09-02 at 19.54.50

জানা যায়, আগামী ২০ হতে ৩০ সেপ্টেম্বর পর্যন্ত 'সাফ অ-১৭ চ্যাম্পিয়নশীপ ২০২৪' এর খেলা ভুটানে অনুষ্ঠিত হবে। এই প্রতিযোগিতায় বাংলাদেশ অ-১৭ জাতীয় ফুটবল দল অংশগ্রহণ করবে। এ লক্ষ্যে বাংলাদেশ অ-১৭ জাতীয় ফুটবল দলের আবাসিক প্রশিক্ষণ ক্যাম্প সাভার বিকেএসপিতে চলমান রয়েছে।

বাফুফের সর্ব সিদ্ধান্ত মোতাবেক এই প্রতিযোগিতার জন্য বাংলাদেশ অ-১৭ জাতীয় ফুটবল দলের টিম ম্যানেজার হিসেবে মনোনীত করা হয়েছে। একই সঙ্গে প্রতিযোগিতার খেলা শেষ হওয়ার ৩ দিনের মধ্যে বাফুফে বরাবর সংশ্লিষ্ট রিপোর্ট প্রদানের জন্য অনুরোধ করা হয়েছে।

কামরুল হাসান হিলটন সিরাজগঞ্জ জেলা ফুটবল এসোসিয়েশনের সভাপতি ও ইয়াং স্টার ক্লাব আমলাপাড়ার সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করছে।

এমএইচ