tnbd-logo tnbd-logo
tnbd-logo tnbd-logo-light
খেলা প্রকাশনার সময়: ২৮ মার্চ ২০২২, ১৮:২৫ পিএম

বাংলাদেশ-মঙ্গোলিয়া প্রীতি ম্যাচ মঙ্গলবার


বাংলাদেশ-মঙ্গোলিয়া-২০২২

স্পোর্টস ডেস্ক : প্রায় তিন বছর পর করোনা মহামারির বিধিনিষেধ তুলে দেওয়ায় বাংলাদেশ-মঙ্গোলিয়ার মধ্যকার প্রীতি আন্তর্জাতিক ফুটবল ম্যাচ দিয়ে গ্যালারিতে বসে সরাসরি খেলা দেখবেন সিলেটের দর্শকরা।


মঙ্গলবার ( ২৯ মার্চ ) বিকাল ৫টায় ম্যাচটি সিলেট জেলা স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে। এ বিষয়ে ম্যাচ উপলক্ষে জেলা ক্রীড়া সংস্থা ও সংশ্লিষ্টরা এরই মধ্যে সব প্রস্তুতিও সম্পন্ন করেছেন।

রোববার ( ২৭ মার্চ ) থেকে জেলা স্টেডিয়ামের দুটি বুথে টিকিট বিক্রি শুরু হয়েছে। খেলায় দর্শকদের জন্য গ্যালারির টিকিট মূল্য ১০০ টাকা নির্ধারণ করা হয়েছে।

সিলেট জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মাহিউদ্দিন আহমেদ সেলিম রোববার সকালে এক সংবাদ সম্মেলনে সাংবাদিকদের এমন তথ্য জানান।

তিনি বলেন, দীর্ঘ দিন পর মাঠে দর্শক উপস্থিত হয়ে খেলা দেখবে। তাই দর্শকদের জন্য আকর্ষণ হিসেবে থাকবে র‌্যাফেল ড্র। র‌্যাফেল ড্র’তে বিজয়ীদের টিভি, মোটরসাইকেল, ফ্রিজসহ অসংখ্য পুরস্কার দেওয়া হবে। এরই মধ্যে জেলা স্টেডিয়ামের দুটি বুথে টিকিট বিক্রি শুরু হয়েছে বলে জানান তিনি।

বাফুফের এই সদস্য বলেন, সিলেট জেলা স্টেডিয়ামে দর্শকদের উপস্থিতি সাড়া ফেলে বলেই আন্তর্জাতিক ম্যাচ পায়। এতে সিলেট শহর দেশের মধ্যে ও আন্তর্জাতিক অঙ্গনে পরিচিতি লাভ করছে। তিনি সিলেটের সব ফুটবলপ্রেমী দর্শকদের মাঠে বসে খেলা দেখার আহ্বান জানান।

প্রসঙ্গত, ২০১৮ সালে সর্বশেষ সিলেট জেলা স্টেডিয়ামে গ্যালারিতে বসে বঙ্গবন্ধু ফুটবল টুর্নামেন্টের খেলা দেখেছিলেন দর্শকরা।

এইচএন