tnbd-logo tnbd-logo
tnbd-logo tnbd-logo-light
আন্তর্জাতিক প্রকাশনার সময়: ১৬ জুন ২০২৩, ০৮:৩৮ এএম

ক্ষমতায় এলে দুর্নীতি খুঁজে বের করব: ডোনাল্ড ট্রাম্প


2

ক্ষমতায় গেলে মার্কিন প্রেসিডেন্ট জো বাইডেনের পরিবারের দুর্নীতি নিয়ে অনুসন্ধান চালাবেন বলে জানিয়েছেন সাবেক প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প। পাশাপাশি একজন স্পেশাল কাউন্সেলও নিয়োগ করবেন তিনি।


মঙ্গলবার (১৩ জুন) ফ্লোরিডার মিয়ামির আদালতে একটি ফৌজদারি মামলায় হাজির হওয়ার পর নিউ জার্সিতে ট্রাম্প ন্যাশনাল গলফ ক্লাবে এক বক্তৃতায় ট্রাম্প তার বিরুদ্ধে আনিত সব অভিযোগকে রাজনৈতিক উদ্দেশ্যপ্রণোদিত বলে উল্লেখ করেন।

বাইডেন পরিবারকে দুর্নীতিপরায়ণ উল্লেখ করে সাবেক মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প বলেন, ‘আমি ক্ষমতায় আসলে দেশের ইতিহাসে সবচেয়ে দুর্নীতিগ্রস্ত প্রেসিডেন্ট বাইডেন এবং তার পরিবারের দুর্নীতি নিয়ে তদন্ত করব।

তিনি আরও বলেন, একজন স্পেশাল কাউন্সেল নিয়োগ করা হবে। আপনারা একজনের নাম বলুন।’ তার এই বক্তব্যের পর ‘বাইডেনকে জেলবন্দি করো’ শীর্ষক স্লোগান দেন আগতরা সমর্থকরা।

ডোনাল্ড ট্রাম্প বলেন, প্রেসিডেন্ট বাইডেন কেবল দুর্নীতির জন্যই বিখ্যাত হয়ে থাকবেন না, মার্কসবাদীদের নিয়ে আমেরিকার গণতন্ত্র ধ্বংসের জন্যও পরিচিত হয়ে থাকবেন তিনি।

সাবেক এই মার্কিন প্রেসিডেন্ট দাবি করেন, যারা আমার স্বাধীনতাকে কেড়ে নিতে চায় তাদের স্বাধীনতাও কেড়ে নেওয়া হবে।

হিলারি ক্লিনটন এবং জো বাইডেন আইন ভাঙলেও তাদের বিরুদ্ধে অভিযোগ গঠন করা হয়নি বলে দাবি করেন ডোনাল্ড ট্রাম্প।

তিনি আরও অভিযোগ করেন, সাবেক প্রেসিডেন্ট বিল ক্লিনটন এবং জর্জ ডব্লিউ বুশ পরমাণু অস্ত্রের কোড এবং ২২ মিলিয়ন ইমেইল হারিয়েছিলেন। সূত্র: উইওন নিউজ

এন